আমি আপনাদের সেবক হয়ে কাজ করতে চায় : সুজন

রাজনীতি

স্টাফ রিপোর্টার, তানোর : আগামী ডিসেম্বর মাসে রাজশাহীর তানোর পৌরসভা নির্বাচেন নৌকা প্রতীকের এক প্রকার নিশ্চিত নৌকার মাঝি বিশিষ্ট ব্যবসায়ী ও তরুণ সমাজসেবক আবুল বাসার সুজন উঠান বৈঠকে বলছেন আমি আপনাদের সেবক হিসেবে কাজ করে উন্নত মডেল পৌরসভা উপহার দিতে চাই। আপনারা দয়া করে একটিবার নৌকার প্রার্থীকে দলমত ভোট দিয়ে বিজয় করুন পৌর এলাকার সব কিছু পাল্টে যাবে। আমি কথা দিচ্ছি আপনাদের যত রকমের সুবিধার প্রয়াজন আমি দিব। আপনাদের অনুরোধ করছি আর ভুল করবেননা। আমি লুটপাট করার জন্য আপনাদের মাঝে আসিনি, আমি এসেছি আপনাদের জীবন মান উন্নয়ন করার জন্য।

আমাকে যদি দল মনোনায়ন দেয় তাহলে আপনারা ভোট দিয়ে আমাকে বিজয়ী করুন দেখবেন এই পৌরসভার রাস্তা ঘাট থেকে শুরু করে সব কিছু উন্নয়ন হবে। আমি এখানে সংসদ সদস্য এই উপজেলার কৃতি সন্তান ওমর ফারুক চৌধুরীর পরামর্শে আপনাদের মাঝে এসেছি। এর মধ্যেই পৌর এলাকার যে দূর অবস্থা দেখে অনেক জায়গায় অনুদান দেয়া মাদক থেকে দূরে রাখতে তরুণদের প্রতিটি দাবি দাওয়া পুরন করার চেষ্টা করছি মাত্র। যাতে করে এর ফল হিসেবে মহান আল্লাহ যেন আপনাদের সেবা করার সুযোগ দেন।অবাক লাগে পৌরসভা প্রতিষ্ঠার ২৫ বছর হলেও আপনারা কাঙ্ক্ষিত নাগরিক সেবা থেকে বঞ্চিত হয়েছেন।

যিনি বর্তমান মেয়র হয়ে আছেন তিনি তাঁর মামা প্রয়াত এমরান আলী মোল্লার দোহায় দিয়ে চেয়ার পেয়েছেন। বিভিন্ন সভায় তিনি বলেন মামা আমার আদর্শ। অথচ প্রয়াত এমরান আলী মোল্লা জমি বিক্রি করে মানুষের সেবা করেছেন, আর মেয়র জমি ক্রয় করে দামি গাড়িতে ঘুরছেন। আমি তাকে অনুরোধ করে বলব প্রয়াত এমরান মোল্লার নাম নিয়ে তাঁর আত্মাকে কষ্ট দিবেন না। কারন তাঁর কোন আদর্শ আপনার মাঝে নেই। তাঁর কথা বললে জনগণ উচিত শিক্ষা দিবেন। তানোর পৌর এলাকার বিভিন্ন গ্রামে নারী পুরুষদের নিয়ে উঠান বৈঠকে এসব কথা বলেন।

এসময় আবুল বাসার সুজনের সাথে বৈঠকে পৌর আওয়ামী লীগ সহ অঙ্গসংগঠনের নেতাকর্মী তার সঙ্গে থেকে আসন্ন পৌরসভার নির্বাচন নিয়ে পৌরবাসীর কাছে বক্তব্য রাখছেন।

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *