আগামী মান্দা আসনের ভবিষ্যৎ এমপি নাহিদ মুর্শেদ বাবু জনপ্রিয়তার শীর্ষে

রাজশাহী বিভাগ

তানোর প্রতিনিধি: দিন যতই যাচ্ছে ততই মান্দা উপজেলার তৃণমূল নেতাকর্মী ও জনসাধারণের কাছে জনপ্রিয় নেতা হিসেবে পরিচয় বিস্তার হচ্ছে এ্যাডভোকেট নাহিদ মুর্শেদ বাবুর। বর্তমানে খুব অল্প সময়ের মধ্যে মান্দা উপজেলা আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মী সমর্থকদের অন্তরে জায়গা করে নিয়েছেন তিনি।

খোঁজ নিয়ে জানা গেছে, নাহিদ মুর্শেদ বাবু ছাত্র জীবন থেকে আওয়ামী লীগের অঙ্গসংগঠনের সাথে সক্রিয় ভাবে রাজনীতি করে আসছেন। বর্তমানে তিনি মান্দা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নওগাঁ-১নারী ও শিশু নির্যাতন ট্রাইবুনাল জজকোর্টের স্পেশাল পিপি’র পদে দায়িত্ব পালন করছেন। এর আগে তিনি মান্দা উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। নাহিদ মুর্শেদ বাবুর বাড়ি মান্দা উপজেলার গণেশপুর ইউনিয়নের মিরপুর গ্রামে। সে মিরপুর গ্রামের আলহাজ্ব আব্দুল কাসেমের বড় ছেলে। এ্যাডভোকেট নাহিদ মুর্শেদ বাবু মহামারী করোনাকাল থেকে শুরু করে এখন পর্যন্ত মান্দা উপজেলা বাসীর পাশে থেকে তাদের সেবা প্রদান করে যাচ্ছেন। মান্দা উপজেলার বিভিন্ন এলাকা ঘুরে দেখা গেছে, মানবতার ফেরিওয়ালা নাহিদ মুর্শেদ বাবু জনসাধারণের মধ্যে দেয়া বিভিন্ন প্রতিশ্রুতি বাস্তবায়ন করাসহ জনসাধারণের সামাজিক ছোট-বড় সমস্যা সমাধানে নিজেকে উজাড় করে নিয়জিত রেখেছেন তিনি।

এছাড়া মান্দা উপজেলার বিভিন্ন তরুণদের সঙ্গে নিয়ে প্রতিনিয়ত পরিবেশের ভারসাম্য রক্ষায় বৃক্ষ রোপণ কর্মসূচি থেকে শুরু করে মাদক নির্মুলে সামাজিক প্রতিরোধ গড়ে তুলতে ঘরোয়া সভা সমাবেশ প্রত্যাক্ষভাবে করে যাচ্ছেন নাহিদ মুর্শেদ বাবু।

এতে করে এমন একজন শিক্ষিত সমাজসেবক মানবতার ফেরিওয়ালা নাহিদ মির্শেদ বাবুকে নেতা হিসেবে পেয়ে সবকিছু ভুলে দলমত নির্বিশেষে তাকে আসন্ন মান্দা জাতীয় সংসদ নির্বাচনে এমপি প্রার্থী হিসেবে দেখতে চাই মান্দা আসনের তৃণমূল জনসাধারণ গন।

মান্দা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নওগাঁ-১জজকোর্টের পিপি জননেতা এ্যাডভোকোট নাহিদ মুর্শেদ বাবু বলেন, আমি জনগণের শাসক নয় সেবক হতে চাই। আমি চাই আমার মান্দা উপজেলা মাদক মুক্ত শিক্ষিত নগরী হয়ে উঠুক। তাছাড়াও এবার আওয়ামী লীগের নতুন মুখ চাচ্ছে তৃণমূল আওয়ামী লীগের নেতাকর্মীরা। যার জন্য আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের নির্দেশনায় আমি আওয়ামী লীগের সম্ভাব্য প্রার্থী হয়ে মাঠে ঘাটে নেমে প্রচার-প্রচারনা করছি। তবুও দল যাকে মনোনয়ন দিবে আমি তার পক্ষে কাজ করবো বলে জানান তিনি।

 

স্ব:বা:না

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *