কক্সবাজারে সাড়ে ৭ কোটি টাকার ইয়াবাসহ রোহিঙ্গা যুবক গ্রেফতার

সারাদেশ

স্বদেশ বাণী ডেস্ক: কক্সবাজারের উখিয়ায় প্রায় সাড়ে ৭ কোটি টাকার ইয়াবাসহ মো. মিজান (২১) নামের এক রোহিঙ্গা যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-১৫। বৃহস্পতিবার (১৯ নভেম্বর) ভোর রাত ৪টার দিকে উপজেলার জালিয়াপালং ইউনিয়নের ছোট বাইল্যাখালী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মো. মিজান উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের ‘সি’ ব্লকের বনি আমীনের ছেলে। সে দীর্ঘ দিন ধরে কৌশলে ইয়াবা পাচার করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে র‌্যাবের কাছে স্বীকার করেছে।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১৫ এর সহকারী পুলিশ সুপার আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী সকালে দেয়া এক প্রেস বিজ্ঞপ্তিতে এ খবর জানিয়েছেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে, কতিপয় মাদক কারবারী উখিয়া থানাধীন জালিয়াপালং ইউনিয়নে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ রোডের ছোট বাইল্যাখালি ব্রিজের উপর ইয়াবা ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে। পরে র‌্যাব সেখানে অভিযান চালায়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় মো. মিজান নামের রোহিঙ্গাকে আটক করা হয়। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী তল্লাশি চালিয়ে দেড় লাখ ইয়াবা উদ্ধার করা হয়। যার মূল্য প্রায় সাড়ে সাত কোটি টাকা।

আটক মাদক কারবারির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে জানিয়েছেন র‌্যাব-১৫ এর সহকারী পুলিশ সুপার আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *