বিএনপির ষড়যন্ত্রের জবাব আ’লীগের কাছে আছে: ওবায়দুল কাদের

রাজনীতি

স্বদেশ বাণী ডেস্ক: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির সকল ষড়যন্ত্রের জবাব আ’লীগের কাছে আছে। আ’লীগকে রাজপথের ভয় দেখাবেন না। রাজপথে আন্দোলনে বিএনপির সক্ষমতা কতটুকু ইতিমধ্যে দেশের জনগণ বুঝে গেছে।

সোমবার (২৩ নভেম্বর) দুপুর ১২টায় বসুরহাট পৌরসভা হলরুমে কোম্পানীগঞ্জ উপজেলার ১৯টি উন্নয়ন প্রকল্প উদ্ভোধন শেষে উপজেলা আ’লীগের প্রয়াত সাত নেতার স্মরণ সভায় ভার্চ্যুয়াল আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি রাজপথ দখলের হুমকি দিচ্ছে। জনগণ আপনাদের কাছে রাজপথ লিজ দেয়নি যে, আপনারা দখলে  নেবেন। অপদখল থেকে কিভাবে রাজপথ মুক্ত করতে হয় জনগণ তা জানে, আ’লীগ তা জানে। শান্তিপূর্ণ কর্মসূচি নিয়ে আসুন সহযোগিতা পাবেন। বিএনপি নেতাদের কেউ কেউ একটি সুযোগের অপেক্ষায়। আমরা জানতে চাই, তারা কোন সুযোগের অপেক্ষায়। চোরাগোলি দিয়ে তারা ক্ষমতায় যাওয়ার পথ খুঁজছে।

তিনি বলেন, বিএনপি দেশের শান্তি স্বস্তি নষ্ট করে, স্থিতিশীলতার পরিবর্তে পরিস্থতি অস্থিতিশীল করার জন্য তারা এমন কোন অপচেষ্টা নেই, যা তারা করছেন না। তবে নির্বাচন ছাড়া বিকল্প কোন পথ নেই। বিএনপি মুখে গণতন্ত্রের কথা বলে। প্রকাশ্যে এবং গোপনে অগণতান্ত্রিক চর্চা করে। যে ফল তারা বয়ে আনতে চাইছে তা কখনো আসবেনা।

এ সময় তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে আরো বলেন, ক্ষমতা আজ আছে কাল নেই। কচুর পাতার শিশির বিন্দুর মত। খারাপ আচরণ উন্নয়নকে ম্লান করে দেয় যদি আপনাদের আচরণ খারাপ হয়। তরুণ প্রজম্মের মাঝে একটি প্রবণতা আছে তারা রাজনীতিতে নাম লিখিয়ে অর্থ উপার্জন করতে চায়। রাজনীতিতে নেতারা হবে আদর্শ শিক্ষকের মত। দেশপ্রেম থাকতে হবে, মানুষের প্রতি ভালোবাসা থাকতে হবে।

কোম্পানীগঞ্জ উপজেলা আ’লীগের সভাপতি খিজির হায়াত খানের সভাপতিত্বে ভার্চ্যুয়াল আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ সাহাব উদ্দিন, বসুরহাট পৌরসভায় মেয়র আব্দুল কাদের মির্জা। এ সময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরী, বসুরহাট পৌরসভা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি এবিএম ছিদ্দিক, সাধারণ সম্পাদক আবুল খায়ের প্রমূখ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *