আখাউড়ায় মেয়র প্রার্থীকে জুতাপেটা করার অভিযোগ

রাজনীতি

স্বদেশবাণী ডেস্ক: ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়া মেয়র প্রার্থীর এক সমর্থকের বিরুদ্ধে আরেক মেয়র প্রার্থী নুরুল হক ভূইঁয়াকে জুতাপেটা করার অভিযোগ পাওয়া গেছে।

বুধবার রাত ৯টার দিকে উপজেলা সদরের সড়কবাজারে এই ঘটনা ঘটে। নুরুল হক ভূইয়াও মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন। তিনি আখাউড়া দক্ষিণ ইউনিয়ন পরিষদের তিনবারের চেয়ারম্যান ও একবার আখাউড়া পৌরসভার মেয়র ছিলেন।

জুতাপেটা করার ঘটনায় অভিযুক্ত সোহাগ মোল্লার বিরুদ্ধে রাতেই থানায় লিখিত অভিযোগ দিয়েছেন নুরুল হক ভূইয়া। অভিযুক্ত সোহাগ আখাউড়া উপজেলার দেবগ্রামের কাদের মোল্লার ছেলে।

মেয়র প্রার্থী নুরুল হক ভূইয়া অভিযোগ করে বলেন, রাতে সড়কবাজারে একটি চায়ের দোকানে বসে চা পান করছিলাম। সোহাগসহ আরও কয়েকজন দোকানে আসে। তাকজিল খলিফা কাজলের বিরুদ্ধে নির্বাচনে দাঁড়ানোয় সোহাগ আমাকে জুতাপেটা করে। আমি থানায় জিডি করেছি।

এই ব্যাপারে আখাউড়া পৌরসভার বর্তমান মেয়র ও মেয়দ পদে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়া তাকজিল খলিফা কাজল জানান, নুরুল হক ভূইয়াকে জুতাপেটা করার ঘটনা তিনি জানেন না। তিনি ঢাকায় আছেন। যদি এমন কিছু হয়ে থাকে তাহলে পুলিশ অভিযুক্তের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেবে। যদি সে দলের কেউ হয়ে থাকে, তাহলে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

এই ব্যাপারে আখাউড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রসুল আহমদ নিজামী বলেন, নুরুল হক ভূইয়ার অভিযোগটি আমরা পেয়েছি। এ বিষয়ে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, আগামী ১৪ ফেব্রুয়ারি আখাউড়া পৌরসভা নির্বাচনের ভোট গ্রহণ হবে। পৌরসভায় মোট ভোটার সংখ্যা ২৮ হাজার ৯১০ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১৪ হাজার ২৩১ জন ও নারী ১৪ হাজার ৬৭৯ জন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *