তানোরে গাঁজা মদ হেরোইনসহ গ্রেপ্তার ৫

রাজশাহী বিভাগ

স্টাফ রিপোর্টার, তানোর : রাজশাহীর তানোর থানা পুলিশের বিশেষ অভিযানে গাঁজা মদ হেরোইন সহ ৫জনকে গ্রেপ্তার করা হয়েছে। তানোর থানা পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে চুলাই মদ,গাঁজা, হেরোইনসহ ৩জন নারী ও ২জন যুবককে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার কচুয়া আদিবাসী পাড়ার চুলাই মদ ব্যবসায়ী মিষ্টার নরেন মুর্মুর স্ত্রী শ্রীমতি রীতা রানী বাস্কি, নওগাঁ জেলার মান্দা উপজেলার খুদিয়াডাঙ্গা গ্রামের চুলাই মদ ব্যবসায়ী শ্রী কার্তিক সরকারের পুত্র শ্রী কৃষ্ণ কুমার (১৯),নিয়ামতপুর উপজেলার বালাতৈড় গ্রামের নিরেন হাওলাদারের পুত্র শ্রী রনজিত হাওলাদার (২৫), উপজেলার পাঁচন্দর ইউনিয়নের চুনিয়াপাড়া গ্রামের গাঁজা ব্যবসায়ী আজিমউদ্দিনের মেয়ে ববিতা খাতুন (৩২),পাঁচন্দর গ্রামের আবুল কাসেমের স্ত্রী খালেদা বিবি (৩৭) কে ২গ্রাম হেরোইনসহ গ্রেপ্তার করে তানোর থানার পুলিশ।

তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রাকিবুল হাসান রাকিব জানান, জেলা পুলিশ সুপারের দিকনির্দেশনায় গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে গাঁজা, চুলাই মদ,হেরোইন সহ ৩জন নারী ও ২জন যুবককে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করে পুলিশ স্কটের মাধ্যমে আদালতে প্রেরণ করা হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *