রাস্তার কাজ পরিদর্শনে রাসিক মেয়র লিটন

রাজশাহী রাজশাহী বিভাগ

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীর সমন্বিত নগর অবকাঠামো উন্নয়ন শীর্ষক প্রকল্পের আওতায় প্রায় ৩ হাজার কোটি টাকা ব্যয়ে মহানগরীতে রাস্তা, ড্রেন সহ ব্যাপক উন্নয়ন কাজ চলমান রয়েছে। সেই সাথে প্রকল্পের আওতায় মহানগরীর বিশাল ফ্যাক্টরী হতে বিসিক হয়ে পোস্টাল একাডেমী পর্যন্ত ফুটপাতসহ রাস্তা প্রশস্তকরণ কাজ চলমান রয়েছে।

মঙ্গলবার (২৮ জুন) দুপুরে সড়ক প্রশস্তকরণ ও ড্রেন নির্মাণ কাজ পরিদর্শন করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

পরিদর্শনকালে স্থানীয় বাসিন্দাদের সাথে কথা বলেন এবং দ্রুততম সময়ে চলমান উন্নয়ন কাজ যথাযথভাবে বাস্তবায়নে সংশ্লিষ্টদের নির্দেশনা প্রদানসহ  ওয়াসার ২টি পানির পাম্প রাস্তা থেকে সরিয়ে অন্য জায়গায় সরানোর জন্য জায়গা পরিদর্শন করেন মেয়র ।

উল্লেখ্য,মহানগরীর বিশাল ফ্যাক্টরী হতে বিসিক হয়ে পোস্টাল একাডেমী পর্যন্ত ফুটপাতসহ রাস্তা প্রশস্তকরণ কাজে ব্যয় হচ্ছে ১১ কোটি ২৫ লাখ ৪৭ হাজার টাকা। এই প্যাকেজে ১৬শ মিটার রাস্তা, উভয়পাশে ড্রেন, স্লাব ও ফুটপাত নির্মাণ করা হচ্ছে। দীর্ঘদিনের পুরাতন ২০ ফুটের এ রাস্তাটি ৪০ ফুটে উন্নীত করা হচ্ছে।

পরিদর্শনকালে রাসিকের ১৮নং ওয়ার্ড কাউন্সিলর শহিদুল ইসলাম, ১৬ নং ওয়ার্ড কাউন্সিলর বেলাল আহম্মেদ, সপুরা অন্নদা সুন্দরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক উম্মে সালেহা খাতুন, বোয়ালিয়া (পশ্চিম) থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামসুজ্জামান রতন, মহানগর আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক ফিরোজ কবির সেন্টু, শাহ মখদুম থানা আওয়ামী লীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মহিদুল ইসলাম মোস্তফা প্রমূখ উপস্থিত ছিলেন।

স্ব.বা/ম

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *