টিসিবি’র পণ্য কালোবাজারে বিক্রির সময় আটক

রাজশাহী রাজশাহী বিভাগ

তানোর প্রতিনিধি: রাজশাহীর তানোরে ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি)”র পণ্য কালোবাজারে বিক্রির সময় হাতেনাতে আটক করেছে জনতা। এমন চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে,উপজেলার কলমা ইউনিয়নের নড়িয়াল গ্রামে।
জানা গেছে, রাজশাহী মহানগরীর মেসার্স আখির ট্রেডার্সের স্বত্ত্বাধিকারী আখের মারা যাবার পর তার স্ত্রী সাজেদার নামে ডিলারসীপ হয়েছে। কিন্তু তার কাছে থেকে ডিলারসীপ ভাড়া নিয়েছেন মেসার্স নাহিদ ট্রেডার্সের স্বত্বাধিকারী শওকত আলী।

এদিকে ৩০ জুন বৃহস্প্রতিবার মেসার্স নাহিদ ট্রেডার্সের কর্মচারী রজব আলী কলমা ইউপির দুশ”জন কার্ডধারী উপকারভোগীর মাঝে বিতরণের জন্য টিসিবি পণ্য নিয়ে কলমা ইউপির নড়িয়ার বাজারে যায়। কিন্তু এসব পণ্য বিতরন না করে গোপণে নড়িয়াল গ্রামের তোফাজ্জুল হোসেনের পুত্র তুষারের বাড়িতে গুদামজাত করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, জনৈক মোজাম্মেল এসব পণ্য কালোবাজারে কিনে তুষারের বাড়িতে জমা রাখেন। এদিকে বিষয়টি জানতে পেরে স্থানীয় ইউপি সদস্য সাজ্জাদ আলীর নেতৃত্বে এলাকাবাসি এসব পণ্য তুষারের বাড়ি থেকে আটক করে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে ইউএনও’র কার্যালয়ে জমা দেন।

তানোর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও পংকজ চন্দ্র দেবনাথ জানান, টিসিবির পণ্য কার্ডধারী ছাড়া বাহিরে বিক্রি করা নিষেধ। সরকারের নির্দেশ অমান্য করে টিসিবির পণ্য কালোবাজারে বিক্রি করা হয়েছে বলে আটককৃত পণ্য গুলো জমা দিয়েছে এলাকাবাসী। ঘটনাটি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

স্ব.বা/ম

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *