অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করতে গিয়ে সংঘর্ষ, আহত ৩০

সারাদেশ

স্বদেশ বাণী ডেস্ক : নারায়ণগঞ্জের আড়াইহাজারে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করতে গিয়ে এলাকাবাসীর সঙ্গে পুলিশের দফায় দফায় ধাওয়া-পাল্টা ধাওয়া, ইটপাটকেল নিক্ষেপসহ ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ রাবার বুলেট ও টিয়ার সেল নিক্ষেপ করে। এক পর্যায়ে এলাকা রণক্ষেত্র পরিণত হয়। এতে একজন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও পুলিশ কর্মকর্তাসহ প্রায় ৩০ জন আহত হয়েছেন।

এসময় ঘটনাস্থল থেকে পুলিশ ৭ জনকে আটক করা হয়েছে। আটকৃতরা হলেন, উপজেলার ঝাউপাগড়া উত্তরপাড়া এলাকার আফজালের ছেলে মাহফুজ (১৫), জংশর আলী সাইফুল (৪০), জংসুর ছেলে মো. শাবল (৪০), শাবলের ছেলে মো. আকাশ (১৬) দক্ষিণপাড়া এলাকার আবুতালিবের ছেলে মো. ইয়াসিন (১৫) ও শাজাহান রাঙ্গার ছেলে মো. আরিফ (১৬) ও সাইফুল ইসলামের পরিচয় পাওয়া গেছে।

উপজেলা সহকারি কমিশনার (ভূমি) উজ্জল হোসেনের নেতৃত্বে পুলিশ ও তিতাস গ্যাস ট্রান্সমিসন অ্যান্ড ডিষ্ট্রিবিউশন কোম্পানির কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

তিতাস গ্যাস ট্রান্সমিসন অ্যান্ড ডিষ্ট্রিবিউশন কোম্পানির আড়াই হাজার শাখার সহকারি ব্যবস্থাপক মো. মেজবাউল হক বলেন, অবৈধভাবে এই এলাকায় অনেক গ্যাস সংযোগ রয়েছে। স্থানীয় কিছু অসাধু লোকজন অবৈধ গ্যাস লাইন ব্যবহার করছিলো। দুপুরের পর থেকে সংযোগ বিচ্ছিন্ন করার কাজ চলছিলো এক পর্যায়ে এলাকার লোকজন হামলা করে। এতে বেশ কয়েক কর্মকর্তা-কর্মচারি আহত হয়েছেন।

আড়াই হাজার থানার পুলিশ পরিদর্শক শওকত হোসেন  জানান, অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করার সময় এলাকাবাসী ইটপাটকেল নিক্ষেপ করে। তিতাস গ্যাসের গাড়ী ভাংচুর করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ফাঁকা গুলি ও টিয়ারসেল নিক্ষেপ করেন। এ ঘটনায় ৭ জনকে আটক করা হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *