রেললাইনে বসে গল্প করছিলেন দম্পতি, অতঃপর…

সারাদেশ

স্বদেশবাণী ডেস্ক: রেললাইনের ওপর বসে গল্প করছিলেন এক দম্পতি। সকালের সোনা রোদ পোহাতে আর গল্প করতে করতেই হয়তো নিজেদের মধ্যেই ডুবে গিয়েছিলেন তারা। কিন্তু মোহাবিষ্ট সেই ঘোর থেকে আর ফিরে আসতে পারলেন না এনামুল দম্পতি। বেলা ১১টার দিকে অজ্ঞাতনামা একটি ট্রেনের নিচে কাটা পড়ে খণ্ড-বিখণ্ড হয়ে যায় তাদের দেহ।

শনিবার (২৬ ডিসেম্বর) সকালে এমনই এক মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছে গাজীপুরের কালিয়াকৈরের কালামপুর এলাকায়। ট্রেনের নিচে কাটা পড়ে মৃত্যু হয়েছে ওই দম্পতির। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য  জয়দেবপুর পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে। নিহত এনামুল হক ঢাকার ধামরাই থানার কাকরান এলাকার বাসিন্দা। তার স্ত্রীর নাম আফরোজা খাতুন।

বিষয়টি নিশ্চিত করে জয়দেবপুর রেলওয়ে জংশনের পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুল মান্নান জানান- শনিবার সকালে ঢাকা-রাজশাহী রেল রুটের কালামপুর এলাকায় রেললাইনের ওপর বসে গল্প করছিলেন এনামুল দম্পতি। পরে বেলা ১১টার দিকে অজ্ঞাতনামা একটি ট্রেনের নিচে কাটা পড়ে ঘটনাস্থলেই মারা যান তারা।

তিনি আরও জানান- ট্রেনের চাকায় কাটা পড়ে এনামুলের মাথা বিচ্ছিন্ন এবং আফরোজার দেহ খণ্ড-বিখণ্ড হয়ে গেছে। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফাঁড়িতে নিয়ে যায়।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *