ঘোড়াঘাটে ইয়াবা-গাঁজার আস্তানা গুড়িয়ে দিল পুলিশ

সারাদেশ

স্বদেশবাণী ডেস্ক: দিনাজপুরের ঘোড়াঘাটে একটি গরুর খামারে অভিযান চালিয়ে ইয়াবা, গাঁজা ও এগুলো সেবনের বিভিন্ন সরঞ্জামসহ ৮ সদস্যের একটি চক্রকে আটক করেছে পুলিশ। শুক্রবার (২৫ ডিসেম্বর) দিবাগত রাতে উপজেলার কুলানন্দপুর গ্রামের ওই খামারে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে পুলিশ।

আটককৃতরা হলো- ঘোড়াঘাট উপজেলার কুলানন্দপুর গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে আমিনুল ইসলাম (৩৭), মৃত ময়নুল হকের ছেলে মতিউর রহমান (২৫), শফিকুল ইসলামের ছেলে সাজেদুর ইসলাম (১৮), মৃত আব্দুর বারীর ছেলে তাইজুল ইসলাম (২২), মৃত আব্দুস সালামের ছেলে দবিরুল ইসলাম (২৭) এবং উত্তর দেবীপুর গ্রামের মনছার আলীর ছেলে আসাদুল ইসলাম (৪৮), মৃত ফমেছ উদ্দীনের ছেলে আজিজুর রহমান (৪০) ও আব্দুল সামাদের ছেলে কবিরুল ইসলাম (৩৬)।

ঘোড়াঘাট থানার ওসি আজিম উদ্দিন বলেন- গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে উপজেলার কুলানন্দপুর গ্রামের আমিনুলের গরুর খামারে অভিযান চালায় পুলিশ। এ সময় মাদক সেবনরত অবস্থায় আমিনুল ও তার ৭ সহযোগীকে আটক করা হয়।

তিনি আরও বলেন- মাদক কারবারি আমিনুল তার আস্তানায় সঙ্গীদেরকে নিয়ে মাদক বেচাকেনা ও মাদক সেবন করছিল। এসময় ঘরের ভেতর তল্লাশি চালিয়ে ১২০ পিস ইয়াবা ও ৩শ গ্রাম গাঁজা জব্দ করা হয়। এছাড়াও গাঁজা ও ইয়াবা সেবনের কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জাম এবং মাদক কেনাবেচার নগদ ৩০ হাজার টাকা উদ্ধার করে পুলিশ।

আমিনুলের বিরুদ্ধে মাদক সংক্রান্ত আরও ৩টি মামলা রয়েছে। আজ শনিবার সকালে আটককৃত ৮ জনকে দিনাজপুরের আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানান ওসি আজিম উদ্দিন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *