নারায়ণগঞ্জে পারটেক্স গ্রুপের স্টার পার্টিকেল বোর্ড মিলে আগুন

সারাদেশ

স্বদেশবাণী ডেস্ক: নারায়ণগঞ্জের বন্দরের মদনপুরের হরিপুর এলাকা পারটেক্স গ্রুপের স্টার পার্টিকেল বোর্ড মিলে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। শুক্রবার সন্ধ্যা ৬ টার দিকে অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে।

নারায়ণগঞ্জ, বন্দর, সোনারগাঁ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ৮ টি ইউনিট দুই ঘন্টার চেষ্টায় রাত ৮ দিকে আগুন নিয়ন্ত্রণের আনে। তাৎক্ষণিকভাবে অগ্নিকাণ্ডে কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি। পারটেক্সের সাইলোর ডিপোতে মেশিনের ঘর্ষণ থেকে আগুন লাগে বলে প্রত্যক্ষদর্শী শ্রমিক সূত্রে জানা গেছে ।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ পরিচালক আরেফিন জানান, শুক্রবার সন্ধ্যা ৬  টার দিকে কারখানাটিতে আগুনের সুত্রপাত হয়। খবর পেয়ে নারায়ণগঞ্জ, বন্দর, সোনারগাঁ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ৮ টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে।

কারখানার প্রশাসনিক কর্মকর্তা বীর মুক্তিযোদ্ধা আবদুল লতিফ জানান, মেশিনের ঘর্ষণ থেকে আগুন লাগে। আগুনে পার্টিকেল বোর্ড তৈরির উপকরণ পাটকাঠি এবং মেশিনারিজ পুড়ে গেছে। ঘটনাস্থলে থাকা বন্দর থানার উপ পুলিশ পরিদর্শক (এসআই) মোহাম্মদ আনিসুর রহমান জানান, সন্ধ্যা ৬টার দিকে আগুন লাগে। বর্তমানে আগুনে নিয়ন্ত্রণে রয়েছে। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ৮ টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করে।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *