মহেশখালীতে পানচাষীকে কুপিয়ে হত্যা

সারাদেশ

স্বদেশবাণী ডেস্ক: কক্সবাজারের মহেশখালীতে আব্দুল গফুর (৩০) নামে এক পানচাষীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার দুপুরে (১১ জানুয়ারী) মহেশখালী উপজেলার বড়মহেশখালী ইউনিয়নের মুন্সিরডেইল এলাকায় শতশত মানুষের সামেনে চায়ের দোকানে চা পানরত অবস্থায় একদল সন্ত্রাসী দা ছুরি নিয়ে তার উপর হামলা চালায়।

এসময় আব্দূল গফুর পালিয়ে বাঁচতে চাইলে সন্ত্রাসীরা পিছু ধাওয়া করে তাকে এলোপাতাড়ী কুপিয়ে জখম করে। পরে হাসপাতালে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত আব্দুল গফুর বড়মহেশখালী ইউনিয়নের মুন্সিরডেইল এলাকার ফিরোজ মিয়ার ছেলে।

নিহতের পিতা ফিরোজ মিয়া জানান, একই এলাকার অছিউর রহমানের ছেলে ইউসুফ জালালসহ কয়েকজন প্রকাশ্যে দা ছুরি নিয়ে হামলা চালিয়ে তার ছেলেকে হত্যা করেছে। হামলাকারীদের সাথে জমিজমা সংক্রান্ত বিরোধ ছিল। তবে গত শুক্রবার হাটের দিন পান পরিবহনের টাকা নিয়ে ইউছুপ জালালের এক ভগ্নিপতির সাথে গফুরের সামান্য হাতাহাতি হয়। সেই ঘটনাকে পুঁজি করে আজ উপর্যপুরি কুপিয়ে আহত করা হয়।

এসময় তাকে দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি ছেলে হত্যাকারীদের গ্রেফতার ও বিচার দাবী করেছেন।

বিষয়টি নিশ্চিত করে মহেশখালী থানার ভাররপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) আশিক ইকবাল বলেন, বড় মহেশখালী ইউনিয়নে আবদুল গফুর নামের এক ব্যক্তিকে কুপিয়ে আহত করেছে। সে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। ঘটনাস্থল পরিদর্শন করেছি। হত্যাকান্ডের সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *