কেশবপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

সারাদেশ

এস আর সাঈদ, কেশবপুর (যশোর) প্রতিনিধিঃ  আগামী ২৮ ফেব্রুয়ারি কেশবপুর পৌর নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী রফিকুল ইসলামকে বিজয়ী করতে উপজেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার দুপুরে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে ওই বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক বি এম শহিদুজ্জামান শহিদের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক আবু সাঈদ লাভলুর সঞ্চালনায় অনুষ্ঠিত বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমিন। বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এইচ এম আমীর হোসেন, সহ-সভাপতি তপন কুমার ঘোষ মন্টু, নৌকা প্রতীকের প্রার্থী ও পৌর আওয়ামী লীগের সভাপতি বর্তমান মেয়র রফিকুল ইসলাম ও সাধারণ স¤পাদক কার্তিক চন্দ্র সাহা। বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগ নেতা আলমগীর হোসেন, অলোক চক্রবর্ত্তী, অহিদুজ্জামান মিন্টু, তৌহিদুর রহমান, আল হেলাল, রাকিবুল হাসান রানা, পৌর যুবলীগ নেতা জয় ভদ্র জগাই ও সুমন সাহা রবিন।

বর্ধিত সভায় আবু সাঈদ লাভলুকে আহ্বায়ক ও জয় ভদ্র জগাইকে যুগ্ম আহ্বায়ক করে ৩১ সদস্য বিশিষ্ট যুবলীগের নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *