চাকরির প্রলোভন দেখিয়ে নারী পোশাক শ্রমিককে ধর্ষণ

সারাদেশ

স্বদেশবাণী ডেস্ক: নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় চাকরি দেয়ার প্রলোভন দেখিয়ে এক পোশাক কারখানার শ্রমিককে ধর্ষণের ঘটনা ঘটেছে। পরিত্যক্ত ঘরে প্রায় সাত ঘণ্টা আটকে রেখে এঘটনায় ওই গৃহবধূ বাদী হয়ে বন্দর থানায় বুধবার মামলা করেছেন।

বন্দর থানা পরির্দশক (তদন্ত) তরিকুল ইসলাম জানান, ২৪ বছর বয়সী ওই গৃহবধ সোনারগাঁ উপজেলায় থাকেন। তিনি মঙ্গলবার সকালে বন্দরের মদনপুরে ইপিলিয়ন গার্মেন্টসে চাকরির খোঁজে যান। এসময় তাকে চাকরি দেয়ার প্রলোভন দেখিয়ে মদনপুর এলাকার আলবারাকা হাসপাতালের পেছনে একটি পরিত্যক্ত ঘরে নিয়ে আটকে রাখে অভিযুক্ত অজ্ঞাত নামা ব্যক্তি। সেই ঘরে প্রায় সাত ঘণ্টা আটকে রেখে তাকে ধর্ষণ করে। পরে সেখানে গৃহবধূকে ভয় দেভিয়ে মদনপুর বাস
স্ট্যান্ডে রেখে পালিয়ে যায় অভিযুক্ত। এরপর ওই গৃহবধূ তার স্বামীকে মোবাইল ফোনে বিষয়টি জানালে তিনি গৃহবধূকে সেখান থেকে নিয়ে এসে স্থানীয় হাসপাতালে চিকিৎসা করান।

ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি দীপক সাহা জানান, পোশাক কারখানার নারী শ্রমিককে ধর্ষণের ঘটনায় অজ্ঞাত নামা একজনকে আসামী করে মামলা হয়েছে। ওই গৃহবধু অভিযুক্ত ব্যক্তির পরিচয় সনাক্ত করতে পারেনি। তবে পুলিশ তাকে সনাক্ত করার চেষ্টা করছে এবং তাকে দ্রুত গ্রেপ্তার করা হবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *