অন্তঃসত্ত্বা গৃহবধূর রহস্যজনক মৃত্যু, স্বামীসহ পলাতক সবাই

সারাদেশ

স্বদেশবাণী ডেস্ক:  হবিগঞ্জের বাহুবলে আকলিমা আক্তার (২৫) নামে এক অন্তঃসত্ত্বা গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। রোববার সকাল ৬টার দিকে বাহুবল পুলিশ তার লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

নিহত গৃহবধূ উপজেলার পশ্চিম শাহাপুর প্রকাশিত চারগাঁও গ্রামের আকবর আলীর ছেলে রাসেল মিয়ার স্ত্রী। ঘটনার পর থেকে নিহতের স্বামী, শ্বশুর-শাশুড়িসহ পরিবারের লোকজন পলাতক রয়েছেন।

গৃহবধূর বাবা উপজেলার পূর্ব জয়পুর গ্রামের শেখ জমশেদ আলী ও চাচা সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান হাজী শেখ মো. ফিরোজ আলীর দাবি, যৌতুকের জন্য আকলিমা আক্তারকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করেছে তার স্বামী ও স্বামীর পরিবারের সদস্যরা।

তারা জানান, শনিবার মধ্যরাতে মোবাইল ফোনের মাধ্যমে জানতে পারেন অন্তঃসত্ত্বা আকলিমা আক্তার অসুস্থ। ভোর ৫টার দিকে আকলিমা আক্তারের স্বামীর বাড়ি পশ্চিম শাহাপুর গ্রামে পৌঁছে ঘরের মেঝেতে চাদরে ঢাকা অবস্থায় মেয়ের নিথর দেহ তারা দেখতে পান। তারা সেখানে পৌঁছার আগেই আকলিমার স্বামী, শ্বশুর-শাশুড়িসহ পরিবারের লোকজন পালিয়ে যায়।

তারা আরও জানান, অন্তঃসত্ত্বা আকলিমা আক্তারের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন দেখতে পেয়ে পুলিশে খবর দেন তারা।

এ ব্যাপারে বাহুবল মডেল থানার ওসি মোহাম্মদ কামরুজ্জামান বলেন, নিহতের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার আগে এটি হত্যা না আত্মহত্যা বলা যাবে না।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *