ফাঁসির দণ্ডপ্রাপ্ত নূর হোসেনের বিরুদ্ধে পুলিশের সাক্ষী

সারাদেশ

স্বদেশবাণী ডেস্ক: নারায়ণগঞ্জের আলোচিত সাত খুন মামলার ফাঁসির দণ্ডপ্রাপ্ত প্রধান আসামি নূর হোসেন ও তার ৯ সহযোগীর বিরুদ্ধে একটি মাদক মামলায় সাক্ষী দিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক বেগম সাবিনা ইয়াসমিন সাক্ষীর জবানবন্দি গ্রহণ করেছেন।

এদিন নূর হোসেনের বিরুদ্ধে একই আদালত আরও একটি অস্ত্র আইনের মামলায় পুলিশের সাক্ষী গ্রহণ করেছে। এছাড়া একই আদালতে নূর হোসেনের বিরুদ্ধে আরও একটি অস্ত্র আইনের ও চাঁদাবাজি মামলার শুনানি হয়েছে। আদালত পৃথক ওই চারটি মামলার শুনানি শেষে ২৭ মে পরবর্তী শুনানির দিন ধার্য করেছেন।

আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর জাসমীন আহমেদ বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, ২০১৪ সালের ৯ এপ্রিল সিদ্ধিরগঞ্জের শিমরাইল ট্রাকস্ট্যান্ডে নূর হোসেনের অফিসে পুলিশের এসআই  শওকত হোসেন অভিযান চালিয়ে ১৫১ বোতল ফেনসিডিল ৯ বোতল মদসহ বিপুল পরিমাণের মাদক উদ্ধার করেন। এ ঘটনায় পুলিশ তদন্ত করে নূর হোসেন, তার ভাই নূরউদ্দিন, ভাতিজা শাহজালাল, সহযোগী শাহজাহান,জামাল,সানাউল্লাহ, রিপন ওরফে জাহাঙ্গীর সানী, আলম ওরফে ভ্যানিজ রিপন, হারুন অর রশিদ, আলী মোহাম্মদের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেন। এ মামলায় তদন্তকারী কর্মকর্তা এসআই  শাখাওয়াত হোসেন সাক্ষী দিয়েছেন।

তিনি আরও জানান, নূর হোসেনের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় দায়ের করা একটি অস্ত্র আইনের মামলায় তদন্তকারী অফিসার এসআই নজরুল ইসলাম সাক্ষী দিয়েছেন। একই থানায় আরও একটি অস্ত্র ও চাঁদাবাজি মামলায় শুনানি হয়েছে।

সকালে পুলিশ প্রহরায় নূর হোসেনকে কারাগার থেকে আদালতে হাজির করা হয়। এরপর নূর হোসেন ও তার সহযোগীদের উপস্থিতিতে মামলার শুনানি শুরু হয়। পরে পুলিশ প্রহরায় নূর হোসেনকে কারাগারে নিয়ে যাওয়া হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *