বিদ্যুতের আগুনে পুড়ল ৩৫ ঘর

সারাদেশ

স্বদেশবাণী ডেস্ক:  পাবনার চাটমোহরে বিদ্যুতের শর্টসার্কিটের আগুনে ১০টি পরিবারের ৩৫ বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে উপজেলার ডিবিগ্রাম ইউনিয়নের হোগলবাড়ীয়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহায়তায় ফায়ার সার্ভিসের কর্মী ও পুলিশ সদস্যরা ঘণ্টা দুয়েকের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন।

ক্ষতিগ্রস্তরা হলেন- আবদুর রশিদ প্রামাণিক, আবদুল মজিদ, আয়নাল প্রামাণিক, সাহেদ আলী, আফজাল প্রামাণিক, আফাজ উদ্দিন, জাহিদুল ইসলাম, জামিরুল ইসলাম, বাবু হোসেন ও আজাদ হোসেন।

জানা গেছে, বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে আচমকা আয়নাল প্রামাণিকের বসতঘরে আগুন লাগে। মুহূর্তেই আগুন ছড়িয়ে পড়ে চারিদিক। একে একে ৩৫টি বসতঘর, আসবাবপত্রসহ ঘরের সমস্ত জিনিসপত্র পুড়ে ছাই হয়ে গেছে।

এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে যান স্থানীয় ইউপি চেয়ারম্যান নবীর উদ্দিন মোল্লা। তিনি ক্ষতিগ্রস্তদের সরকারি সহযোগিতার আশ্বাস দেন।

চাটমোহর ফায়ার সার্ভিসের স্টেশনমাস্টার মইনুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগিতায় আগুন নেভানো গেলেও ঘর থেকে কোনো জিনিসপত্র বের করা যায়নি। সবকিছু পুড়ে ছাই হয়ে গেছে। ধারণা করা হচ্ছে বিদ্যুতের শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত। কী পরিমাণ ক্ষতি হয়েছে সেটা নিরূপণের কাজ চলছে বলে জানান তিনি।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *