মাছ ধরতে গিয়ে গলায় আটকে গেল কৈ

সারাদেশ

স্বদেশবাণী ডেস্ক:  মাছ ধরতে গিয়ে হাতে এক কৈ মাছ, আর পায়ের নিচে পড়েছে আরেক মাছ। এ কারণে হাতের কৈ মাছ মুখে কামড় দিয়ে রেখে আরেক মাছ ধরতে গিয়ে বাধে বিপত্তি।

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলায় গলায় কৈ মাছ আটকে শিমুল (৪০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার বিকালে উপজেলার পৌর এলাকার এনায়েতপুর গ্রামের বজেন্দ্র ডাক্তারের বাড়িতে এ দুর্ঘটনা ঘটে। তিনি ওই বাড়ির বিরেন্দ্রের ছেলে। শিমুল দুই সন্তানের জনক।

হাজীগঞ্জ উপজেলা স্বাস্ব্য কমপ্লেক্সের স্বাস্ব্য কর্মকর্তা ডা. শোয়েব আহম্মদ চিশতী ঘটনাটি নিশ্চিত করে যুগান্তরকে জানান, হাজীগঞ্জ পৌর এলাকার এনায়েতপুরের বাসিন্দা শিমুল কৈ মাছ ধরতে তাদের পুকুরে নামেন। একটি কৈ মাছ ধরার পর আরেকটি মাছ পায়ের নিচে অনুভব করলে তিনি ওই মাছটি মুখে কামড় দিয়ে রেখে অপর মাছটি ধরতে গেলেই মুখের মাছটি গলায় গিয়ে আটকা পড়ে।

পরে তাকে উদ্ধার করে হাজীগঞ্জ উপজেলা স্বাস্ব্য কমপ্লেক্সে নিয়ে আসেন স্বজনরা। হাসপাতালের চিকিৎসক তার অবস্থার অবনতি দেখে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। কিন্তু পথেই শিমুলের মৃত্যু হয়।

স্থানীয় বাসিন্দা মাকসুদ যুগান্তরকে জানান, কৈ মাছ গলায় আটকে যাওয়ার পর তাকে হাসপাতালে নিলে মৃত্যু হয়। শিমুল স্থানীয় ধোপল্যা বাজারে সেলুনে কাজ করতেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *