আবাসিক হোটেলে যুবকের মৃত্যু, স্ত্রীসহ আটক ৬

সারাদেশ

স্বদেশবাণী ডেস্ক: বরিশাল নগরের নথুল্লাবাদ সড়কের একটি আবাসিক হোটেলের রুম থেকে এক যুবকের মরদেহ উদ্বার করেছে পুলিশ। শনিবার সকাল ১১টার দিকে হোটেল শরীফ আবাসিক এর চারতলার ১২৬ নম্বর রুম থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত ওই যুবকের নাম আল আমিন (২৪)। সে বরিশালের উজিরপুর উপজেলার কর্মন্দপুর গ্রামের মোস্তফা হাওলাদারের ছেলে। এ ঘটনায় পুলিশ আল আমিনের স্ত্রী ইসরাত জাহান ও তার দাদীসহ ৬ জনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়েছে।

নিহতের বোন লাকি আক্তার জানান, আল আমিনের সাথে বরিশাল নগরের নিউ সাকূলা রোড হার্ড ফাউন্ডেশন এলাকার কবিকর হোসেনের মেয়ে ইসরাত জাহান এর প্রেমের সম্পর্ক ছিলো। গত কয়েকমাস আগে তারা নিজেরা বিয়ে করে। এই বিয়েতে ইসরাত জাহান এর পরিবার রাজি ছিল না। আল আমিন ঢাকা বাংলামটর এলাকার প্রিন্স কর্পোরেশন নামের একটি প্রতিষ্ঠানে জুনিয়র অফিসার পদে কর্মরত। গত বৃহস্পতিবার আল আমিন ঢাকা থেকে বরিশালে আসে। শুক্রবার সে তার স্ত্রীকে নিয়ে হোটেলে আসে যা আল আমিনের পরিবারের অজানা।

লাকি আক্তার আরও জানান,পরিকল্পিতভাবে হোটেলে ডেকে এনে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। সুষ্ঠু তদন্ত করলে তার হত্যার রহস্য উদঘাটন হবে বলে তিনি দাবি করেন।

বরিশাল এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি কমলেস চন্দ্র হালদার বলেন, এই হত্যাকাণ্ড নিয়ে সিআইডি কাজ করছে। নিহতের গলায় দাগ রয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *