বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

সারাদেশ

রওশন আলম,(নওগাঁ) প্রতিনিধি : মঙ্গলবার (১৩ এপ্রিল) বিকেলে মান্দা উপজেলার বিএনপির দলীয় কার্যালয়ে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিলে মান্দা উপজেলা যুবদল এর আহবায়ক নুরুল ইসলাম এর সভাপতিত্বে ও আব্দুল জলিলের সঞ্চালনায়প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন, জনাব সামসুল আলম প্রামাণিক সাবেক সংসদ সদস্য, জাতীয় নির্বাহী কমিটি বিএনপির সদস্য। বিশেষ অতিথি ছিলেন শফিকুল ইসলাম (বাবুল) চৌধুরী।
আশুরোগমুক্তি, সু-স্বাস্হ্য ও দীর্যায়ু কামনা করে দোয়া মাহ্ফিলের প্রধান অতিথি বলেন, বর্তমান সরকার তার সু- চিকিৎসায় প্রতিবন্ধকতা সৃষ্টি করে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে। তার চিকিৎসার প্রয়োজনীয় ব্যাবস্তা করা সরকারের দায়িত্ব।
কোন অনাকাঙ্ক্ষিত ঘটনার দায় সরকার কে নিতে হবে। যার চরম মাশুল দিতে প্রস্তুত হতে বলেন। এসময় অন্যান্যোর মধ্যে উপস্হিত ছিলেন, মান্দা উপজেলার যুবদলের আহবায়ক কমিটির আব্দুল মালেক,জুয়েল রানা,সাদেকুল ইসলাম,শরিফুল ইসলাম বেলাল সহ বিভিন্ন ইউনিয়নের যুবদলের নেতৃবৃন্দ।শেষে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদার আশুরোগমুক্তি কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *