মাদারীপুরে কেমিক্যাল ড্রাম বিস্ফোরণে নিহত ১

সারাদেশ

স্বদেশবাণী ডেস্ক: মাদারীপুরে কেমিক্যালের ড্রাম বিস্ফোরণে ইমন মুন্সী (২২) নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও ২ জন।  শনিবার দুপুর দেড়টার দিকে রাজৈর উপজেলার কুঠিবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ইমন মুন্সী মাদারীপুর সদর উপজেলার ঝাউদি গ্রামের বোরহান মুন্সীর ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শনিবার সকালে রাজৈর উপজেলা সদরে কুঠিবাড়ি গ্রামের মোফাজ্জেল হোসেনের নির্মাণাধীন তিনতলা ভবনে কাজ শুরু করে কয়েকজন শ্রমিক। দুপুরের দিকে ভবনের ছাদে থাকা একটি পুরানো কেমিক্যালের ড্রামের মুখ লোহার যন্ত্র দিয়ে খোলার চেষ্টা করে ইমনসহ তার সহযোগিরা। সে সময় হঠাৎ ড্রামটি বিস্ফোরিত হয়। এতে ঘটনাস্থলেই মারা যায় ইমন। তার সাথে থাকা অপর দুই শ্রমিক এনামুল মুন্সী (১৯) ও জহিরুল ইসলাম (২৯) গুরুতর আহত হয়। তাদেরকে উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ।

মাদারীপুরের রাজৈর থানার ওসি (তদন্ত) মো. আনোয়ার হোসেন জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ড্রামটি পুরনো হওয়ায় মুখ খোলার সময় এ দুর্ঘটনা ঘটেছে। আহতদের শরীরের বিভিন্ন স্থানে ক্ষত চিহ্ন দেখা গেছে। তারা হাসপাতালে ভর্তি রয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *