রাজশাহীতে বাসচাপায় পুলিশ সদস্য নিহত

রাজশাহী সারাদেশ

মোহনপুর প্রতিনিধি: রাজশাহীর মোহনপুরে ঈদ শেষে ফেরার পথে বাসচাপায় জুয়েল হোসেন নামের এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন তার স্ত্রীও। শনিবার (১৬ জুলাই) দুপুরের দিকে মোহনপুর উপজেলার সাঁকোয়া গ্রামের রাজশাহী-নওগাঁ মহাসড়কের টার্নিং পয়েন্টে এ দুর্ঘটনা ঘটে।

নিহত পুলিশ সদস্য জুয়েল হোসেন নওগাঁ জেলার মান্দা উপজেলার ৯ নম্বর তেঁতুলিয়া ইউনিয়নের কুরকুটি গ্রামের মহিদুর রহমানের ছেলে। তিনি বগুড়া জেলার আদমদিঘি থানায় কনস্টেবল পদে কর্মরত ছিলেন। তিনি ঈদ উপলক্ষে ছুটিতে বাড়িতে গিয়েছিলেন। আহত সুলতানা রুমাকে (২৬) রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, পুলিশ সদস্য জুয়েল হোসেন নওগাঁ থেকে রাজশাহী আসছিলেন। এ সময় মোহনপুর উপজেলার সাঁকোয়া গ্রামের রাজশাহী-নওগাঁ মহাসড়কের টার্নিং পয়েন্টে পৌঁছালে রাজশাহী থেকে নওগাঁগামী একটি বাস ওই মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে পুলিশ সদস্য জুয়েল হোসেন ঘটনাস্থলেই নিহত হন এবং মোটরসাইকেলের পেছনে বসা তার স্ত্রী সুলতানা রুমা গুরুতর আহত হন।

পরে স্থানীয়রা আহত রুমাকে উদ্ধার করে মোহনপুর সরকারি হাসপাতালে নিয়ে যান। কিন্তু অবস্থা গুরুতর হওয়ায় হাসপাতালের চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে স্থানান্তর করেন।

এদিকে, দুর্ঘটনার পর বাসচালক কেশরহাট তেল পাম্পের সামনে বাস রেখে পালিয়ে গেছেন। পরে মোহনপুর থানা পুলিশ বাসটি জব্দ করে থানায় নেয়।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌহিদুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ সদস্যের মরদেহ উদ্ধার ও বাস জব্দ করা হয়েছে। নিহত পরিবারের সিদ্ধান্তক্রমে আমরা থানায় মামলা নিয়েছি। ঘাতক বাসচালককে গ্রেফতারের চেষ্টা চলছে।

স্ব.বা/ম

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *