জাতীয় সংসদ নির্বাচন: বাগমারায় নৌকার মনোনয়ন দৌড়ে ছয়জন

বিশেষ সংবাদ লীড

বাগমারা প্রতিনিধি: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহীর বাগমারায় নৌকার মনোনয়ন দৌড়ে রয়েছেন ছয়জন। বর্তমান সাংসদ ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জি: এনামুল হক শুারু থেকেই বিভিন্ন শ্রেণি পেশার মানুষের সাথে যোগাযোগ রক্ষা করে চলেছেন। অনেকের ধারণা তিনি মনোনয়ন পাবেন।

অন্য দিকে রাজশাহী জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, সাবেক বিহানালী ইউপি এবং বর্তমান বাগমারা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকিরুল ইসলাম সান্টুর তৃণমূলে রয়েছে শক্ত অবস্থান।

সাবেক প্রতিমন্ত্রী জিন্নাতুন নেসা তালুকদার তিনি বাগমারার ব্রিজ,কালভার্ট, রাস্তা-ঘাট,শিক্ষা প্রতিষ্ঠান এমপিও করণে অগ্রণী ভূমিকা রেখেছেন। সে জন্য তাঁর অনেক অন্ধ ভক্ত রয়েছে।

পরপর দুইবার নির্বাচিত তাহেরপুর পৌরসভার মেয়র ও পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ তাঁর এলাকায় অদম্য জনপ্রিয়।

উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সাহার আলী, শ্রীপুর ইউনিয়ন চেয়ারম্যান মকবুল হোসেন মৃধা,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুর রহমান জানান, চারদলীয় ঐক্যজোটের সময় শীর্ষ জঙ্গিনেতা সিদ্দিকুল ইসলাম বাংলা ভায়ের উত্থান হলে এবং দলের দুর্দিনে যে ভাবে জীবনের ঝুঁকি নিয়ে দলীয় নেতাকর্মীদের রক্ষা করেছেন, সে কারণে তাঁরা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকিরুল ইসলাম সান্টুকে নৌকার মাঝি হিসাবে দেখতে চান।

ড: তোফাজ্জল হোসেন বেলাল, হঠাৎ এলাকায় নৌকার প্রচার প্রচারণায় অংশ নিয়ে স্থানীয়দের মাঝে কৌতুহলের সৃষ্টি হয়েছে। রাজশাহী বিশ^বিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ সভাপতি মিজানুর রহমান রানা মনোনয়ন ফরম তুলে হয়তো প্রার্থীতা জানান দিয়েছেন। কে হচ্ছেন নৌকার মাঝি-মাল্লা ? তা দেখতে আমাদের অল্প কিছু সময় অপেক্ষা করতে হবে

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *