যারা খেলাধুলায় সম্পৃক্ত থাকে, তারা কখনই ভুল পথে যায় না : আ’লীগ নেতা মোঃ ডাবলু সরকার

খেলাধুলা রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার বলেছেন, লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায় মনযোগী হতে হবে। যারা নিজেদের লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায় সম্পৃক্ত করেছে, তারা দুই ক্ষেত্রেই ভালো করেছে। তাই খেলাধুলায় যেমন সুনাম অর্জন করছো তেমনি লেখাপড়ায় সুনাম অর্জন করতে হবে। খেলাধুলা করলে মনমানসিকতা বড় হয় এবং তারা কখনোই ভুল পথে পা বাড়ায় না।

সেজন্য লেখাপড়ার পাশাপাশি আমাদের সমাজের তরুণ ছেলেমেয়েদের খেলাধুলায় ও সাংস্কৃতিক চর্চার মধ্যে তাদের মনোনিবেশ রাখা দরকার। কারন বর্তমান সমাজে তরুণ ও যুবকরা আজ মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদসহ দেশে নানা অপকর্মে লিপ্ত হচ্ছে। তাই আমর লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা ও সংস্কৃতি চর্চার মধ্যে আবদ্ধ থাকলে কখনও বুল পথে ধাবিত হবেনা। তার জন্য আমাদের তরুণ ও যুবকদের খেলাধুলার প্রতি উৎসাহ প্রদান করা আমাদের একান্ত দায়িত্ব।

গতকাল শুক্রবার বিকালে রাজশাহী মহানগরীর ৩ নং ওয়ার্ডের ডিবি আনোয়ারা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে বহরমপুর তরুন সংঘ আয়োজিত এসপিএল ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন আ’লীগ নেতা মোঃ ডাবলু সরকার।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক রেজাউল ইসলাম বাবুল, ৩ নং ওয়ার্ড কাউন্সিলর ও ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মাহাতাব আলী, সাধারণ সম্পাদক আরিফ রতন।

অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর ছাত্রলীগের ধর্ম বিষয়ক সম্পাদক আরেফিন পারভেজ বন্ধন, সহ-সম্পাদক সাইফুল ইসলাম সানি, সদস্য তুষার রকি, ৬ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক আরিফুল ইসলাম আরিফ, অনিক, শিশির প্রমুখ।

এদিকে, এসপিএল ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন সেঞ্চুরি হিটার ও রানার্স আপ এস এস সুপার স্টার। খেলা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি আ’লীগ নেতা মোঃ ডাবলু সরকারসহ অন্যান্য অতিথিবৃন্দ।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *