বগুড়া-নওগাঁ সড়কে ট্রাক চাকায় দুই বন্ধুর মৃত্যু

রাজশাহী লীড

বগুড়া প্রতিনিধি: আদমদীঘি উপজেলার চাটখইর বোয়ালিয়া এলাকায় বগুড়া-নওগাঁ সড়কে শুক্রবার দুপুরে ট্রাকের ধাক্কায় মোটর সাইকেল আরোহী দুই বন্ধু নিহত এবং অপর বন্ধু পুলিশ কনস্টেবল আহত হয়েছেন। আদমদীঘি থানার ওসি জালাল উদ্দিন এর সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন বগুড়ার শেরপুর উপজেলার শ্রীরামপুর গ্রামের নুরুল ইসলামের ছেলে স্থানীয় কেজি স্কুলের শিক্ষক ফজলে রাব্বি বুলবুল (৩০) ও পাবনার বেড়া উপজেলার কৈয়াটোলা গ্রামের সোহরাব হোসেনের ছেলে ব্র্যাকের কর্মকর্তা জহুরুল ইসলাম (২৮)।

মোটর সাইকেল চালক পাবনার ঈশ^রদী রেলওয়ে থানার কনস্টেবল মনিরুজ্জামান সবুজ সামান্য আহত হয়েছেন। তিনি প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

আদমদীঘি থানার ওসি জালাল উদ্দিন ও প্রত্যক্ষদর্শীরা জানান, বুলবুল, জহুরুল ও সবুজ তিন বন্ধু শুক্রবার সকালে বগুড়ার শেরপুর থেকে মোটর সাইকেলে নওগাঁর একটি পার্কে বেড়ানোর জন্য রওনা হন।

কনস্টেবল সবুজ মোটর সাইকেল ড্রাইভ করছিলেন। পথিমধ্যে তারা দুপচাঁচিয়ার সাহারপুকুর এলাকায় জুমার নামাজ আদায় করেন। এরপর বুলবুলের ফুপাতো বোনের বাসায় দুপুরের খাওয়া শেষে নওগাঁর দিকে রওনা হন। বেলা আড়াইটার দিকে তারা বগুড়া-নওগাঁ সড়কের আদমদীঘি উপজেলার চাটখইর বোয়ালিয়া এলাকায় পৌঁছেন। এ সময় একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-২০-১৭৫৯) পিছন থেকে মোটর সাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটর সাইকেল চালক সবুজ সড়কে বাম পাশে এবং বুলবুল ও জহুরুল ডান পাশে ছিটকে পড়েন।

ট্রাক বুলবুল ও জহুরুলকে পিষ্ঠ করলে তারা ঘটনাস্থলেই মারা যান। পুলিশ কর্মকর্তা আরো জানান, ট্রাক ফেলে চালক ও হেলপার পালিয়ে গেছে। এ ব্যাপারে আদমদীঘি থানায় মামলা হয়েছে। সূত্র: যুগান্তর।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *