রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা আদম আলীর দাফন সম্পন্ন : জানাজায় উপস্থিত মেয়র লিটন ও ডাবলু সরকার

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীর ২৪ নং ওয়ার্ড বাশার রোড নিবাসী সাবেক সেনাবাহিনীর কর্মকর্তা ও মহানগর ইজিবাইক মালিক শ্রমিক কল্যাণ সমবায় সমিতির সভাপতি মোঃ শরিফুল ইসলাম সাগরের পিতা বীর মুক্তিযোদ্ধা আদম আলী ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…রাজিউন)।

হৃদ রোগে আক্রান্ত হয়ে গতকাল রবিবার রাত ৯টায় রামেক হাসপাতালে মৃত্যুবরণ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর। তিনি স্ত্রী, চার মেয়ে ও ২ ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আজ সোমবার বাদ জোহর টিকাপাড়া ঈদগাহ ময়দানে মুক্তিযোদ্ধা আদম আলী’র জানাজার নামাজ শেষে রাষ্ট্রীয় মর্যাদায় টিকাপাড়া গোরস্থানে দাফন কার্য সম্পন্ন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, আ’লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য, নগর আ’লীগ সভাপতি ও রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন ও রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার।

আরো উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর শ্রমিক লীগের সভাপতি বদরুজ্জামান খায়ের, সাধারণ সম্পাদক মোঃ আব্দুস সোহেল, রাজশাহী মহানগর যুবলীগ সভাপতি রমজান আলী, সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন বাচ্চু, নগর সেচ্ছাসেবক লীগের সভাপতি ও ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মোমিনসহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ এবং ধর্মপ্রাণ মুসল্লিবৃন্দ উপস্থিত ছিলেন।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *