শরীয়তপুরে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান ছাত্রীকে কুপিয়ে জখম

জাতীয়

স্বদেশ বাণী ডেস্ক: শরীয়তপুরে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় অষ্টম শ্রেণির এক ছাত্রীকে কুপিয়ে জখম করেছে এক বখাটে। এ ঘটনায় পুলিশ বখাটের মা ও বোনকে আটক করেছে।

আহত স্কুলছাত্রীকে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বখাটেকে ধরতে পুলিশি অভিযান চলছে বলে জানিয়েছেন পালং থানার এসআই মো, গুলজার আলম।।

পুলিশ জানায়, শরীয়তপুর শহরের একটি বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী স্কুলে আসা-যাওয়ার পথে খেলসী গ্রামের কবীর সিকদারের ছেলে বখাটে মনির হোসেন সিফাত উত্ত্যক্ত করত। বিভিন্ন সময় তাকে প্রেম নিবেদন করত। স্কুলছাত্রী তাতে রাজি হয়নি।

সোমবার বেলা অনুমান ১২টায় স্কুল থেকে বাড়ি ফেরার পথে মোকলেছ ছৈয়ালের বাড়ির কাছে পৌঁছলে পূর্ব পরিকল্পিতভাবে ওঁৎপেতে বসে থাকা রিফাত স্কুলছাত্রীকে পুনরায় প্রেমের প্রস্তাব দেয়। প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় রিফাত সিকদার ক্ষিপ্ত হয়ে ধারালো ছোরা দিয়ে ওই ছাত্রীর পিঠে আঘাত করে। এতে ওই ছাত্রী রক্তাক্ত জখম হয়। তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে বখাটে রিফাত পালিয়ে যায়। পরে মেয়েটিকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পালং মডেল মডেল থানার ওসি মো. আসলাম উদ্দিন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রিফাতকে না পেয়ে তার মা রুবিনা আকতার ও বোন মীমকে আটক করে। রিফাতকে ধরতে অভিযান চলছে। সূত্র: যুগান্তর।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *