সকল ঈদের সেরা ঈদ -ঈদেমিলাদুন্নাবী(সাঃ)

চারণ সংবাদ

মহা নবী হযরত মোহাম্মদ (সাঃ)এর শুভ আগমন উপলক্ষে দিবস ১২ই রবিউল আওয়াল উদযাপন উপলক্ষে আজ ২১সে নভেম্বর রোজ বুধবার সকাল নয়টায় রাজশাহী নগরীর শিরইল কলোনী বায়তুল মামুর জামে মসজিদ থেকে প্রতি বছরের ন্যায় এবারো ভাবগাম্ভির্য ও জাকজমক ভাবে ধর্মীয় র‌্যালী গাউছিয়া কমিটি মহানগর শাখার উদ্দোগে বের করা হবে।

র‌্যালীটি শিরইল কলোনী ৪নং গলির শেষ মাথায় বায়তুল মামুর জামে মসজিদ প্রঙ্গন থেকে বের হয়ে দরগাপাড়া হযরত শাহ মখদুম (রাঃ) এর মাজারে চাদরপুসি,পুস্পস্তবক অর্পন ও মাজার জিয়ারত করে সমগ্র মুসলিম উম্মার এবং দেশ ও জাতির মঙ্গল কামনা করে মোনাজাত করা হবে। মোনাজাত পরিচালনা করবেন শিরইল কলোনী বায়তুল মামুর জামে মসজিদের পেশ ইমাম মৌলানা আতাউল মোস্তাফা কদেরী। র‌্যালী শেষে মসজিদে ফিরে মিলাদমাহ্ফিল ও দোয়া খায়ার করে তাবারুক বিতরন করা হবে প্রায় পাঁচ হাজার প্যাকেট।

এসময় গাউছিয়া কমিটির সভাপতি ড: শরিফুল ইসলাম,সহ-সভাপতি জাহিদ হোসেন মুন্না,সাধারন সম্পাদক রবিউল ইসলাম রবি, যুগ্ম-সাধারন সম্পাদক সাহজাহান আলী,প্রচার সম্পাদক খালেদ হোসেন ভোলা,আজাহার আলী,মাহবুব আলম,এ্যড,আলী সিদ্দীক,জমসেদ আলী,আসলাম,নজরুল কাওশার সালাহ উদ্দিন প্রমুখ এর পক্ষ থেকে নবী ও রাসুলের প্রেমীককে আনন্দ র‌্যালীতে আসার এবং অংশ গ্রহনের জন্য এবংসকলকে উপস্থিত থেকে দিনটি উদযাপনে সহযোগিতা করার জন্য আহব্বান জানানো হচ্ছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *