বাগাতিপাড়ায় ওসি আবদুল মতিন’র আলোচনা সভা

রাজশাহী লীড

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধিঃ নাটোরের বাগাতিপাড়ায় “তথ্য দিয়ে পুলিশকে সাহায্য করুন” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল ১১ টায় উপজেলার সদর ইউনিয়নের জিগরী বাজার মোড়ে বাগাতিপাড়া মডেল থানা এই আলোচনা সভার আয়োজন করে।

সভায় থানার ওসি আব্দুল মতিন বলেন পুলিশ, সাংবাদিক ও জনপ্রতিনিধিসহ রাজনৈতিক ব্যাক্তি এবং সকল শ্রেণির পেশার মানুষদের ভ্রাতৃত্ব মনোভাব নিয়ে একসঙ্গে কাজ করতে হবে। তবেই নিজ এলাকা থেকে জঙ্গি সন্ত্রাসবাদ মাদক দুর্নীতি ইভটিজিং এর মত অসামাজিক সকল কার্যক্রম প্রতিহত করা সম্ভব হবে।

তিনি আরও বলেন পুলিশের একার পক্ষে সবকিছু মোকাবেলা করা সম্ভব হবে না যতক্ষণ না পর্যন্ত স্ব-স্ব এলাকার জনগণ সচেতন হবেন। এলাকার সাধারণ মানুষের মধ্যে এই দুর্নীতি জঙ্গী ইভটিজিং বাল্যবিবাহ মাদক এবং অসামাজিক কার্যক্রম আছে সেগুলো নিয়ে জনসচেতনতা তৈরি করার লক্ষ্যে আমার এই আয়োজন।

উক্ত আলোচনা সভায় মডেল থানার এস আই প্রশান্ত কুমার চৌধুরীর উপস্থাপনায় অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন সদর ইউনিয়ন চেয়ারম্যান মজিবুর রহমান, সাবেক ইউপি সদস্য আলাউদ্দিন, সুজন আরশেদ আলী লালচাঁদ বাগাতিপাড়া প্রেসক্লাব সভাপতি সাজেদুর রহমান, স্থানীয় আওয়ামী লীগ নেতা আব্দুল গণি প্রমুখ।
এছাড়াও এসময় থানার এ এস আই আবদুল আউয়াল এবং এ এস আই মিঠুন উপস্থিত ছিলেন।

সভায় কমিউনিটি পুলিশিং কি সে বিষয়েও বক্তারা তাঁদের বক্তব্যে তুলে ধরেন।

মূলত জঙ্গি, সন্ত্রাস, ইভটিজিং ও মাদক বিরোধী এবং কমিউনিটি পুলিশিং সম্বন্ধে জনসাধারণকে অবহিত করায় এই আলোচনা সভার মূল উদ্দেশ্য।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *