রাসিকের বিভিন্ন স্থায়ী কমিটির সভাপতি ও সকল কর্মকর্তাদের ওয়াকিটকি সেট প্রদান

রাজশাহী

স্টাফ রিপোর্টার:
রাজশাহী সিটি কর্পোরেশনের সকল নাগরিক সেবা কার্যক্রম গতিশীলকরণের লক্ষ্যে রাসিকের বিভিন্ন স্থায়ী কমিটির সভাপতি ও সকল কর্মকর্তাদের ওয়াকিটকি সেট প্রদান করা হয়েছে আজ। দুপুরে নগরভবনে মিনি কনফারেন্স রুমে রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বিভিন্ন স্থায়ী কমিটির সভাপতি ও কর্মকর্তাদের ওয়াকিটকি সেট প্রদান করেন।

এ সময় তিনি বলেন, জনগণের সেবার প্রতিষ্ঠান রাজশাহী সিটি কর্পোরেশন। নাগরিক সেবা বৃদ্ধিকল্পে রাজশাহী সিটি কর্পোরেশন মাঠ পর্যায়ের কার্যক্রম সরাসরি তদারকির জন্য ওয়াকিটকি প্রদান করছে। দ্রুত যোগাযোগের এ মাধ্যম রাসিকের সকল কার্যক্রমে গতিশীলতা আনবে। বর্জ্য ব্যবস্থাপনা, সড়ক আলোকায়নসহ সকল নাগরিক সেবা কার্যক্রমে গতিশীলতা আসবে। যার সুফল ভোগ করবে নগরবাসী। বর্তমান পরিষদ দায়িত্ব গ্রহণের পর রাসিকের সকল বিভাগ ও শাখায় কর্মচাঞ্চল্য ফিরে এসেছে। আগামীতে মাঠপর্যায়ের সেবা কার্যক্রমের তদারকি বৃদ্ধিতে আরও নতুন সেট প্রদান করা হবে। এ সময় মেয়র বিভিন্ন স্থায়ী কমিটির সভাপতি, রাসিকের কর্মকর্তা, মাঠ পর্যায়ে দায়িত্বরত পরিচ্ছন্ন পরিদর্শক ও বিদ্যুৎ শাখার সকল পর্যায়ের কর্মকর্তাদের হাতে ওয়াকিটকি সেট তুলে দেন।

এ সময় রাজশাহী সিটি কর্পোরেশনের পানি ও বিদ্যুৎ স্থায়ী কমিটির সভাপতি ও ২৫নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ তরিকুল আলম পল্টু, দুর্যোগ ব্যবস্থাপনা স্থায়ী কমিটির সভাপতি ও ১৭নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ শাহাদত আলী শাহু, প্রধান নির্বাহী কর্মকর্তা শাহ মোমিন, সচিব মোঃ রেজাউল করিম, প্রধান রাজস্ব কর্মকর্তা শাহানা আখতার জাহান, প্রধান প্রকৌশলী মোঃ আশরাফুল হক, নির্বাহী প্রকৌশলী বিদ্যুৎ মোঃ রেয়াজাত হোসেন, প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মোঃ মামুন উপস্থিত ছিলেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.