নাটোর সদরের এমপি শিমুলকে গ্রেফতারের দাবি জানিয়েছেন বিএনপি নেতা দুলু

রাজশাহী লীড

নাটোর প্রতিনিধি: বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু অভিযোগ করে বলেছেন, নাটোর সদরের এমপি শফিকুল ইসলাম শিমুল সন্ত্রাসীদের গডফাদার। তিনি নাটোরকে সন্ত্রাসের অভয়ারণ্যে পরিণত করেছেন।

এমপি শিমুল সন্ত্রাস, চাঁদাবাজি এবং ক্যাসিনোর সঙ্গে সম্পৃক্ত। এসব কর্মকাণ্ডের সঙ্গে যুক্ত থাকার অপরাধে দ্রুত এমপি শিমুলকে গ্রেফতারের দাবি জানাচ্ছি।

শনিবার সকালে সন্ত্রাসী হামলায় আহত নাটোর জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাচ্চুকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে দেখতে গিয়ে দুলু এসব কথা বলেন।

তিনি আরও অভিযোগ করে বলেন, এমপি শিমুল পরিবহনসহ বিভিন্ন সেক্টরে চাঁদাবাজি করে অঢেল টাকার মালিক হয়েছেন। এছাড়া তিনি ক্যাসিনো গুরু সম্রাটের পার্টনার। ক্যাসিনো থেকেও এমপি শিমুল মোটা অঙ্কের টাকা হাতিয়ে নিয়েছেন। আর চাঁদাবাজি ও ক্যাসিনোর টাকা দিয়ে তিনি অস্ত্র কিনছেন। এসব অস্ত্র এমপি শিমুল তার ক্যাডারদের সরবরাহ করেছেন। শিমুলের ক্যাডাররা এসব অস্ত্র বিএনপি নেতাকর্মীদের ওপর হামলার কাজে ব্যবহার করছেন।

রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেন, আমি একজন সাবেক এমপি এবং মন্ত্রী। আমার বাড়িতেও শিমুলের ক্যাডাররা একাধিকবার হামলা চালিয়েছে। সরকার সাবেক একজন এমপি ও মন্ত্রীর নিরাপত্তা বিধানে ব্যর্থতার পরিচয় দিয়েছে।

এ ধরনের অবস্থা অব্যাহত থাকলে সাধারণ জনগণকে সঙ্গে নিয়ে প্রতিরোধ গড়ে তোলা হবে। সূত্র: বিডি-প্রতিদিন।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *