রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে আটক- ৬৯

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে ৬৯ জনকে আটক করা হয়েছে। গতকাল মঙ্গলবার থেকে আজ বুধবার পর্যন্ত থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে মাদকদ্রব্যসহ তাদের আটক করা হয়।

এর মধ্যে, বোয়ালিয়া মডেল থানা ৯ জন, রাজপাড়া থানা ৮ জন, চন্দ্রিমা থানা ১৭ জন, মতিহার থানা ১০ জন, কাটাখালী থানা ৭, বেলপুকুর থানা ২, শাহমখদুম থানা ৫, পবা থানা ২ জন, কাশিয়াডাঙ্গা থানা ৪ জন, কর্ণহার থানা ২ জন, দামকুড়া থানা ১ ও ডিবি পুলিশ ২ জনকে আটক করে।

যার মধ্যে ৩৩ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১০ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ২৬ জনকে গ্রেফতার করা হয়েছে।

এছাড়াও বোয়ালিয়া মডেল থানা পুলিশ মোঃ সিরাজুল ইসলাম (৩৬) কে ১০৫ গ্রাম হেরোইনসহ আটক করে, রফিকুল ইসলাম লালন (৩০) ও মোঃ রুহুল আমিন (২০) দ্বয়কে ১০ গ্রাম হেরোইনসহ আটক করে। রাজপাড়া থানা পুলিশ মোঃ আজিজুল (২৭) কে ৫ গ্রাম হেরোইন ও ২০ গ্রাম শুকনা গাঁজাসহ আটক করে, মোঃ সাগর আলী (২০) ও মোঃ ইমু (১৯) দ্বয়কে ১০ পিস ইয়াবা ট্যাবলেট ও ১৭ গ্রাম হেরোইনসহ আটক করে।

শাহমখদুম থানা পুলিশ মোঃ আতিকুল ইসলাম (১৯) কে ২০০ গ্রাম গাঁজাসহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ মোঃ হাসিবুল ইসলাম (২৮) ও মোঃ তাইজুদ্দিন (৪৫) দ্বয়কে ৯ গ্রাম হেরোইনসহ আটক করে। এদিকে, ডিবি পুলিশ মোঃ ফয়সাল আহমেদ @চঞ্চল (২০) কে ১১ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করে।

আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ গোলাম রুহুল কুদ্দুস।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *