রেজিস্ট্রেশন বিহীন অটো ও চার্জার রিস্কার বিরুদ্ধে অভিযান শুরু হচ্ছে আজ

বিশেষ সংবাদ রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহী সিটি কর্পোরেশনের অটোরিক্সা ও চার্জার রিক্সা নীতিমালা অনুযায়ী ১লা নভেম্বর থেকে রেজিস্ট্রেশন বিহীন অটো ও চার্জার রিক্সার বিরুদ্ধে অভিযান পরিচালিত হবে। এজন্য সকল অটোরিক্সা ও চার্জার রিক্সার মালিক ও চালকের সকল প্রকার কাগজপত্র গাড়ীর সঙ্গে রাখার জন্য অনুরোধ জানানো হয়েছে। বৃহস্পতিবার বিকেলে রাজশাহী সিটি কর্পোরেশন এলাকায় চলাচলকারী বাস্তবায়নের লক্ষ্যে নগর ভবনে মিনি কনফারেন্স রুমে আয়োজিত মতবিনিময় সভায় এ তথ্য জানানো হয়।
সভায় জানানো হয়, রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সহযোগিতায় সড়কে রেজিস্ট্রেশনবিহীন অটো ও চার্জার রিক্সা বন্ধে এ অভিযান পরিচালিত হবে। এছাড়া ১ নভেম্বর থেকে মহানগরীতে কোন চিকন চাকার চার্জার রিক্সা চলাচল করতে পারবে না। এছাড়া যারা রেজিস্ট্রেশনের জন্য আবেদন করেছেন, কিন্তু কার্ড পাননি, তাদের আবেদনের কাগজপত্র প্রর্দশন করতে হবে। অভিযানে রেজিস্ট্রেশনবিহীন অটো ও চার্জার রিক্সা এবং চিকন চাকার চার্জার রিক্সা জব্দ করা হবে।
সভায় রাসিকের প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, মহানগর পুলিশ ট্রাফিকের ডিসি অনির্বান চাকমা, রাসিকের ৯নং ওয়ার্ড কাউন্সিলর রেজাউন নবী দুদু, ২২নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল হামিদ সরকার টেকন, ১১নং ওয়ার্ড কাউন্সিলর রবিউল ইসলাম তজু, প্রধান রাজস্ব কর্মকর্তা শাহানা আখতার জাহান, মাননীয় মেয়রের একান্ত সচিব আলমগীর কবীর, এসি ট্রাফিক মোফাখখারুল ইসলাম, রাজস্ব কর্মকর্তা আবু সালেহ মোঃ আবু সাঈদ, সহকারী প্রকৌশলী আহমেদ আল মঈন পরাগ, ট্যাক্সেশন কর্মকর্তা লাইসেন্স সারোয়ার হোসেন খোকন, রাজশাহী মহানগর ইজিবাইজ শ্রমিক ইউনিয়নের সভাপতি রাশেদুজ্জামান রাশেদ, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, জাতীয় রিক্সাভ্যান শ্রমিক লীগ, রাজশাহী মহানগর শাখার সভাপতি মোঃ লিয়াকত আলী ও সাধারণ সম্পাদক আমিরুল হোসেন শান্ত, রাজশাহী মহানগর ইজিবাইক মালিক-শ্রমিক সমিতির সভাপতি সরিফুল ইসলাম সাগরসহ শ্রমিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *