বাগমারার গোবিন্দপাড়া ইউনিয়ন বিএনপির ৫, ৬ ও ৮নং ওয়ার্ড কমিটি গঠন

রাজশাহী লীড

বাগমারা প্রতিনিধিঃ রাজশাহীর বাগমারা উপজেলার গোবিন্দপাড়া ইউনিয়ন বিএনপির ৫,৬ ও ৮নং ওয়ার্ড কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষে রবিবার  বিকেলে ইউনিয়নের হাতরুম সরঃ প্রাঃ বিঃ মাঠে এক কর্মীসভা অনুষ্ঠিত হয়।সাবেক প্রধান শিক্ষক আঃ সামাদের  সভাপতিত্বে

কর্মী সভাই প্রধান অতিথি ছিলেন বাগমারা উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য আশরাফুল আলম,
প্রধান বক্তা ছিলেন বাগমারা উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য  মাস্টার সৈয়দ আলী,

বিশেষ অতিথি ছিলেন গোবিন্দপাড়া ইউনিয়ন বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক খয়বর আলী,গোবিন্দপাড়া ইউনয়ন যুবদলের সভাপতি দানেশ আলী,যুবদলের সাধারন সম্পাদক জুয়েল রানা,বিএনপি নেতা ইয়াকুব আলী,বিদ্যুৎ, মাসুদ রানা,আলী হোসেন,আঃ মান্নান,তফিজ উদ্দিন,সাফাউর রহমান,আনিছার রহমান,যুবদলের সিনিঃ সভাপতি পিএম আলাউদ্দিন,ছাত্রদল নেতা বোরহান,আশাদুল ইসলাম, আল-মামুন, আলম প্রমূখ।

পরে সর্বসম্মতিক্রমে ৫নং ওয়ার্ডে সাহেব আলীকে কে সভাপতি,বয়েজ উদ্দিন কে সিনিয়র সহ-সভাপতি,জামরুল ইসলাম কে সাধারন সম্পাদক,লালচান বাদশা কে সাংগঠনিক সম্পাদক,হাবিবুর রহমান(ভুলু)কে যুগ্মসম্পাদক করা হয়।

একই দিনে বটতলা বাজারে বিএনপি নেতা আবুল কাশেমের সভাপতিত্বে ৬ নং ওয়ার্ড কমিটি গঠন করা হয়েছে।সেখানে সর্বসম্মতি ক্রমে বকুল হোসেন কে সভাপতি,আঃ রশিদ কে সিনিঃ সহ-সভাপতি, আমিনুল ইসলাম কে সাধারন সম্পাদক,আঃ হাকিম কে সাংগঠনিক সম্পাদক,আঃ রশিদ কে যুগ্মসম্পাদক করা হয়।

এবং ঐ দিনেই মাড়িয়া পোষ্ট অফিস চত্বরে বিএনপি নেতা এনামুল হকের সভাপতিত্বে কর্মী সভাই সর্বসম্মতি ক্রমে মতিউর রহমান কে সভাপতি,আঃ রশিদ কে সিনিঃ সহ-সভাপতি, সাহেব আলীকে সাধারন সম্পাদক,আনোয়ার হোসেন কে সাংগঠনিক সম্পাদক,সিরাজ উদ্দিন কে যুগ্মসম্পাদক করে প্রতিটি ওয়ার্ডেই ৫১ সদস্য বিশিষ্ট্য কমিটির নাম প্রকাশ করে তা ঘোষনা করা হয়।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *