মোটরসাইকেল কিনে না দেওয়ায় বাগাতিপাড়ায় এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

রাজশাহী লীড

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি: নাটোরের বাগাতিপাড়ায় মোটরসাইকেল কিনে না দেওয়ায় রাকিবুল হাসান রোহান (১৫) নামের এক এসএসসি পরীক্ষার্থীর বিষপানে আত্মহত্যার ঘটনা ঘটেছে। সোমবার মধ্যরাতে মারা যাওয়ার পর সন্ধ্যায় রোহানের মৃতদেহ সামাজিক গোরস্থানে দাফন করা হয়েছে।

রাকিবুল হাসান রোহান উপজেলার জিগরী গ্রামের সাবেক শিক্ষক আব্দুল আজিজের ছেলে। সে জিগরী উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ছিল।

স্থানীয় বাগাতিপাড়া সদর ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান নিহত রোহানের বাবার বরাত দিয়ে জানান, সম্প্রতি রোহান তার বাবার কাছ থেকে মোটরসাইকেল কিনে চান। কিন্তু বাবা আব্দুল আজিজ তা না দিয়ে এসএসসি পরীক্ষার পর কিনে দিতে চান। এতে অভিমান করে প্রায় ১৮ দিন পূর্বে বাড়িতে বিষপান করে রোহান। এরপর ওইদিন নাটোর আধুনিক হাসপাতালে নেওয়া হয়।

সেখান থেকে পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাত ২ টার দিকে মারা যায় রোহান। এরপর ওইদিন বিকাল সোয়া ৫টার দিকে জানাজা শেষে সামাজিক গোরস্থানে তার মরদেহ দাফন করা হয়।

এব্যাপারে বাগাতিপাড়া মডেল থানার ওসি আব্দুল মতিন বলেন, ঘটনাটি তিনি শুনেছেন। তবে মারা যাওয়ার স্থান রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল হওয়ায় বিষয়টি সংশ্লিষ্ট থানার দেখার কথা। তবে তিনি কোন লিখিত অভিযোগ পাননি বলে জানান।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *