নড়াইলে হারিয়ে যাওয়া মোবাইল প্রকৃত মালিককে ফিরিয়ে দিলেন পুলিশ সুপার

জাতীয় লীড

নড়াইল জেলা প্রতিনিধি: নড়াইলে হারিয়ে যাওয়া মোবাইল প্রকৃত মালিককে ফিরিয়ে দিয়েছেন নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম। বুধবার (৫ ডিসেম্বর) সকালে নড়াইলের পুলিশ সুপারের কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে প্রকৃত মালিকের হাতে মোবাইল ফোনটি বুঝিয়ে দেন নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম।

বিস্তারিত জানা গেছে, চলতি বছরের ৯ সেপ্টেম্বর নড়াইল সদর উপজেলাধীন আলাদাতপুর গ্রামের মাহবুবুর রহমানের ছেলে অম্লান রাদের ব্যবহৃত ওয়ালটন জিএম-২ প্লাস মডেলের একটি মোবাইল ফোন নিজ বাড়ি থেকে হারিয়ে যায়। মোবাইলটি হারিয়ে যাওয়ার পর ভুক্তভোগী নড়াইল সদর থানায় একটি সাধারণ ডায়রী করে পুলিশ সুপারের নিকট যান। নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম তৎক্ষণাৎ বিষয়টি আমলে নিয়ে নড়াইলের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ শরফুদ্দীনকে বিষয়টি দেখার জন্য নির্দেশনা দিলে তিনি তথ্য প্রযুক্তির সহায়তায় মোবাইলটি উদ্ধার করতে সক্ষম হন এবং তা পুলিশ সুপারের মাধ্যমে প্রকৃত মালিকের কাছে ফিরিয়ে দেওয়া হয়।

এ প্রসঙ্গে নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, (পিপিএম), আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায়কে বলেন, বর্তমানে তথ্য-প্রযুক্তির সহায়তায় হারিয়ে যাওয়া অধিকাংশ মোবাইল পুনরুদ্ধার করা সম্ভব। এ কারণে কারো মোবাইল হারিয়ে যাওয়া মাত্র সাথে সাথে আইনশৃঙ্খলা বাহিনীর নিকট তা ডায়রীভুক্ত করার জন্য পরামর্শ দেন তিনি।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.