রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে আটক- ৪৭

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে মাদকদ্রব্য উদ্ধারসহ ৪৭ জনকে আটক করা হয়েছে। শুক্রবার ২৪ ঘন্টায় রাজশাহী মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে এদের আটক করা হয়।

শনিবার আরএমপি অতিরিক্ত উপ পুলিশ কমিশনার সদর গোলাম রুহুল কুদ্দুস এ তথ্য নিশ্চিত করেছেন।

আটককৃতদের মধ্যে বোয়ালিয়া মডেল থানা ১৫ জন, রাজপাড়া থানা ৩ জন, চন্দ্রিমা ৫ জন, মতিহার থানা ৪ জন, কাটাখালি থানা ৩ জন, বেলপুকুর ৫ জন, শাহমখদুম থানা ১ জন, এয়ারপোর্ট থানা ১জন, পবা থানা ১ জন, কাশিয়াডাঙ্গা থানা ৪ জন, কর্ণহার থানা ২ জন, দামকুড়া ২ জন ও ডিবি পুলিশ ১ জনকে আটক করে।

যার মধ্যে ১৬ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১৬ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

মাদকদ্রব্যসহ আটককারিরা হলেন, বোয়ালিয়া মডেল থানা পুলিশ রাশিদুল@ রাসু (১৯)কে ৪ গ্রাম হেরোইন, রিফাত আহম্মেদ @ সরন (২৫) ও নাহিদ হাসান (২২)কে ১১ গ্রাম হেরোইন ও ১৭ পিচ ইয়াবা, উজ্জল হোসেন (৩০)কে ৭ গ্রাম হেরোইন ও ২১ পিচ ইয়াবা, রাজপাড়া থানা পুলিশ নুর আলম শেখ রাশেদ (২৮) কে ২৫ গ্রাম গাঁজা ও ২ গ্রাম হেরোইন, মতিহার থানা পুলিশ বাবলু শেখ (৫০)কে ২ গ্রাম হেরোইন, রাজু (২৯)কে ০৮ বোতল ফেন্সিডিলসহ আটক করে।

কাটাখালী থানা পুলিশ সাইদুর রহমান (৩২)কে ৫ গ্রাম হেরোইন, পবা থানা পুলিশ সুমন আলী(১৯) কে ১০ পিচ ইয়াবা, এয়ারপোর্ট থানা পুলিশ (১) আবু সাঈদ আলী(১৬)কে ২০ পিচ ইয়াবা, কাশিয়াডাঙ্গা থানা পুলিশ নয়ন (২০) ও আশিক হোসেন (২০)কে ১০ পিচ ইয়াবা, শরিফুল ইসলাম@ কালু (৪৪)কে ৩ গ্রাম হেরোইন, কর্ণহার থানা পুলিশ কায়েস(২৫) ও সাফেদুল(২৪)কে ৫ গ্রাম হেরোইন ও ডিবি পুলিশ সবুজ (২০)কে ৫ গ্রাম হেরোইনসহ আটক করে।

আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *