দুদকের হাতে রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষের কর্মচারী রুস্তম আলী গ্রেফতার

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: পত্রিকায় বিজ্ঞাপন না দিয়ে রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষের (আরডিএ) আটটি বাণিজ্যিক প্লট বরাদ্দের মামলায় রুস্তম আলী (৪৭) নামের এক কর্মচারীকে গ্রেফতার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

সোমবার (১৮ নভেম্বর) বিকেলে আরডিএ ভবনের সামনে থেকেই তাকে গ্রেফতার করেন দুদক কর্মকর্তারা।

দুদকের সমন্বিত জেলা কার্যালয়ের উপ-পরিচালক জাহাঙ্গীর আলমের নেতৃত্বে সহকারী পরিচালক মো. আল-আমিন, নাজমুল হোসাইন ও আদালত পরিদর্শক আমীর হোসাইন এ অভিযান চালান।

এর আগে গত ২ অক্টোবর আরডিএ’র সাবেক চেয়ারম্যান তপন চন্দ্র মজুমদারসহ ১০ জনকে আসামি করে একটি মামলা করে দুদক। মামলায় আরডিএ’র চেয়ারম্যান ও হিসাবরক্ষক ছাড়াও আরও দুইজন কর্মকর্তা এবং ছয়জন প্লট গ্রহিতাকে আসামি করা হয়। পত্রিকায় বিজ্ঞাপন না দিয়েও ভুয়া বিজ্ঞাপনের মাধ্যমে ২০০৫ সালে আরডিএ’র চন্দ্রিমা আবাসিক এলাকার ২৩ কাঠার আটটি বাণিজ্যিক প্লট বরাদ্দ করার ঘটনায় মামলাটি দায়ের হয়। দীর্ঘ অনুসন্ধান শেষে দুদক মামলাটি করে।

দুদকের সমন্বিত জেলা কার্যালয়ের উপ-পরিচালক জাহাঙ্গীর আলম বলেন, মামলা দায়েরের পর থেকেই আসামিরা পলাতক। এরই মধ্যে অফিসে যাওয়ার খবর পেয়ে হিসাবরক্ষক রুস্তম আলীকে গ্রেফতার করা হয়।

তিনি জানান, গ্রেফতার রুস্তম আলীকে নগরীর রাজপাড়া থানা হাজতে রাখা হয়েছে। মঙ্গলবার (১৯ নভেম্বর) তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে। মামলার অন্য আসামিদেরও গ্রেফতারের চেষ্টা চালানো হচ্ছে। সূত্র: পূর্বপশ্চিমবিডি।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *