রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ৩ তলা থেকে লাফ দিয়ে নারী রোগীর আত্মহত্যা

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল ভবনের তৃতীয় তলা থেকে লাফ দিয়ে জেসমিন আরা (২৭) নামে এক রোগী আত্মহত্যা করেছে।

গতকাল মঙ্গলবার দিনগত রাত দুইটার দিকে রামেক হাসপাতালের ৩৮ নম্বর ওয়ার্ডের সামনে এই ঘটনা ঘটে। নিহত জেসমিন আরা রাজশাহীর বাগমারা উপজেলার শ্রীপুর গ্রামের আসাদুল ইসলামের স্ত্রী।

হাসপাতাল পুলিশ বক্সের বরাত দিয়ে রাজশাহী মহানগরের রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন খান বলেন, জন্ডিসে আক্রান্ত হওয়ায় জেসমিন আরাকে গত ১৩ নভেম্বর বাগমারা থেকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে এসে ভর্তি করা হয়। ওই দিন থেকেই তিনি হাসপাতালের ৩৮ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন।

‘মঙ্গলবার দিনগত রাত দুইটার দিকে সবার অগোচরে তিনি ওয়ার্ডের বাইরে গিয়ে তিনতলা থেকে ঝাঁপ দেন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে হাসপাতাল পুলিশ বক্সের সদস্যরা নিহতের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়।’

ওসি আরও বলেন, নিহত জেসমিন মানসিক ভারসাম্যহীন ছিলেন বলে জানিয়েছেন তার পরিবারের সদস্যরা। তাই প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনতলা থেকে ঝাঁপ দিয়ে তিনি আত্মহত্যা করেছেন। এরপরও ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। এছাড়া নিহতের মরদেহ ময়নাতদন্ত করা হবে।

আপাতত এই ঘটনায় থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা করা হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *