৮ ডিসেম্বর রাজশাহী জেলা আওয়ামী লীগের সম্মেলন উপলক্ষে প্রস্তুতি কমিটির সভা অনুষ্ঠিত

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: আগামী ৮ ডিসেম্বর রাজশাহী জেলা আওয়ামী লীগের সম্মেলন সফল করার লক্ষ্যে সম্মেলন প্রস্তুতি কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুরে রাজশাহী জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সম্মেলনের প্রধান সমন্বয়ক কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য, রাজশাহী মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

সভায় প্রধান অতিথির বক্তব্যে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যেমন নেতৃত্ব চাচ্ছেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সম্মেলন থেকে তেমন একটা নেতৃত্ব বাছাই করতে হবে। একটা চমৎকার নেতৃত্ব বেরিয়ে আসলেই এই সম্মেলন সফল হবে।

কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য মেয়র লিটন আরো বলেন, আমাদের একটাই চাওয়া মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেন আরো দীর্ঘদিন সুস্থ্য থাকেন, ভালো থাকেন। তিনি কীভাবে প্রতিটি মুর্হূতে দেশ, জাতি, রাষ্ট্রের জন্য কাজ করে যাচ্ছেন, প্রধানমন্ত্রীর ভাবমূর্তি আন্তর্জাতিক সীমানায় পৌছে গেছে। প্রধানমন্ত্রীর শিক্ষাণীয় জীবন থেকে আমাদের শিক্ষাগ্রহণ করতে হবে।

মেয়র আরো বলেন, আমি আশা করছি আগামীতে রাজশাহী মহানগর ও জেলা আওয়ামী লীগ একে অপরের পাশেপাশে থেকে বাংলাদেশের মধ্যে উদাহরন হবে।

রাজশাহী জেলা আওয়ামী লীগ সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক সাবেক সাংসদ আলহাজ¦ মেরাজ উদ্দীন মোল্লার সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য নূরুল ইসলাম ঠান্ডু। সভায় বক্তব্য দেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, সহ-সভাপতি সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপক জিন্নাতুন নেসা তালুকদার, সহ-সভাপতি সাবেক সংরক্ষিত আসনের সাংসদ আখতার জাহান, সহ-সভাপতি বাবু অনিল কুমার সরকার, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ও রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের সাংসদ ডা. মনসুর রহমান, রাজশাহী-৪ (বাগমারা) আসনের সাংসদ ইঞ্জিনিয়ার এনামুল হক, জেলা আওয়ামী লীগের সদস্য ও পবা-মোহনপুর আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন, সাবেক সাংসদ আব্দুদ ওয়াদুদ দারা, রাজশাহীর সংরক্ষিত আসনের সাংসদ আদিবা আঞ্জুম মিতা প্রমুখ।

সভায় রাজশাহী জেলা আওয়ামী লীগের সম্মেলন সফল করতে সংশ্লিষ্ট সকল বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়। সম্মেলন প্রস্তুতি সকল উপ-কমিটিকে যথাযথভাবে দায়িত্ব পালনের নির্দেশনা প্রদান করা হয়।

সভায় রাজশাহী জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্যবৃন্দ, উপজেলা ও পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দ, উপজেলা চেয়ারম্যান এবং পৌরসভার মেয়রবৃন্দ উপস্থিত ছিলেন।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *