রাজশাহীতে আ’লীগের দু’গ্রুপের সংঘর্ষে নিহত রাসেলের হত্যাকারীদের ফাঁসির দাবিতে এলাকাবাসী মানববন্ধন

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগর যুবলীগ কর্মী সানোয়ার হোসেন রাসেলের (৩০) হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। আজ রোববার সকাল ১০টার দিকে রাজশাহী নগরীর রেলগেট গোরহাঙ্গা মোড়ে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন থেকে এই হত্যকাণ্ডের সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে এসে সকল হত্যাকারীদের ফাঁসির দাবি জানায় এলাকাবাসিরা। এর আগে শিরোইল বাস্তহারা এলাকা থেকে মিছিল বের করে শহীদ এএইচএম কামারুজ্জামান চত্বরে আসেন তারা। পরে সেখানে মানববন্ধন ও সমাবেশ হয়।

সমাবেশ শেষে তারা আবার বিক্ষোভ মিছিল নিয়ে এলাকায় ফেরেন।

মানববন্ধনে উপস্থিত ছিলেন, রাজশাহী সিটি কর্পোরেশনের ২১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর নিযাম-উল-আযিম, ২১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বাবলু, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, রাসেলের স্ত্রী বর্ষা, মামলার বাদি মনোয়ার হোসেন রনি, ঘটনার দিনে আহত সুজন আলী মনাসহ প্রায় অত্র এলাকাবাসীরা।

মানববন্ধন থেকে মামলার প্রধান আসামি সুজন, স্বপন, রিপন, কুলি বাব,শাহীন,কাশেম,পেদুবাবু,বাপ্পি,ঠান্ডুসহ সকল আসামীকে গ্রেফতারের দাবি জানানো হয়। এছাড়া আহত রাজার দ্রুত রোগ মুক্তি কামনা করে উপস্থিত এলাকাবাসীরা।

প্রসঙ্গত, ১৩ নভেম্বর বুধবার দুপুরে রাজশাহী রেল ভবনে টেন্ডার নিয়ন্ত্রণকে কেন্দ্র করে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে নিহত রাসেলসহ আরো অন্তত পাঁচজন আহত হন। তাদের উদ্ধার করে রামেক হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় রাসেল মারা যায়।

ঘটনার দিন রাতে নগরীর চন্দ্রিমায় থানায় রাসেলের ভাই মনোয়ার হোসেন রনি বাদি হয়ে হত্যা মামলা দায়ের করেন। এই মামলায় ১৭ জনের নাম ‍উল্লেখ করে অজ্ঞাতনামা সাত থেকে আটজনকে আসামি করা হয়। পরে পুলিশ অভিযান চালিয়ে আটজনকে গ্রেফতার করে।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *