বাগাতিপাড়ায় উৎসব মুখর পরিবেশ চলছে শিক্ষক সমিতির নির্বাচনে ভোট গ্রহন

রাজশাহী লীড

বাগাতিপাড়া(নাটোর) প্রতিনিধিঃ নাটোরের বাগাতিপাড়া উপজেলা মাধ্যমিক শিক্ষক-কর্মচারি সমিতির ত্রি-বার্ষিক নির্বাচনে (২৬ নভেম্বর) আজ সকাল থেকে উৎসব মুখর পরিবেশে চলছে ভোট গ্রহন।

উত্তরাঞ্চলের সবচেয়ে বড় সমিতি হিসেবে পরিচিত এ শিক্ষক সমিতির- এ উপলক্ষ্যে নির্বাচন পরিচালনা কমিটি সকল প্রস্তুতি সম্পন্ন করে সকাল ১০ টা থেকে ভোট গ্রহন শৃরৃ করেন । এদিকে সকাল থেকেই লাইনে দাঁড়িয়ে ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন।ফলে শিক্ষক-কর্মচারিদের মধ্যে নির্বাচনকে ঘিরে বিরাজ করছে উৎসব মুখর পরিবেশ।

জানা গেছে, সমিতির সভাপতি এবং সাধারন সম্পাদক পদের প্রত্যেকটিতে দুইজন করে প্রার্থী প্রতিদ্বন্দীতা করছেন। সভাপতি পদে প্রার্থীরা হলেন চকগোয়াশ-বেগুনিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাজেদুর রহমান ও ঠেঙ্গামারা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মতিউর রহমান। এছাড়া সাধারন সম্পাদক পদে বাগাতিপাড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আব্দুল হাকিম এবং একডালা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আলমগীর হোসেন।

উল্লেখ্য, গত ৮ নভেম্বর এ নির্বাচনের তফসিল ঘোষনা করেন নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক গোলাম মুর্শিদ। ঘোষিত তফসিল অনুযায়ী ১১ থেকে ১৩ নভেম্বর পর্যন্ত ছিলো মনোনয়নপত্র গ্রহন ও জমাদানের তারিখ, যাচাই- বাছাইয়ের শেষ তারিখ ছিল ১৪ নভেম্বর।

আজ মঙ্গলবার সকাল ১০টা থেকে চলছে ভোট গ্রহন। চলবে বিকেল ৪ টা পর্যন্ত। বাগাতিপাড়া বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে মাধ্যমিক ও নিম্ন-মাধ্যমিক পর্যায়ের ৩৬টি বিদ্যালয়ের মোট ৫শথ ৪৫জন শিক্ষক কর্মচারি তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *