আরএমপি’র “মাদক ও জঙ্গীবাদ বিরোধী আলোচনা”

রাজশাহী লীড

প্রেস রিলিজ:

অদ্য ১২ ডিসেম্বর ২০১৮ তারিখ রোজ মঙ্গলবার আরএমপি’র কাশিয়াডাঙ্গা বিভাগের আয়োজনে বেলা ১১.০০ ঘটিকায় কাশিয়াডাঙ্গা কলেজ মিলনায়তনে এক জঙ্গী ও মাদক বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আরএমপি’র পুলিশ কমশিনার এ কে এম হাফিজ আক্তার বিপিএম, সভাপতিত্ব করেন ডিসি (কাশিয়াডাঙ্গা) মোঃ জয়নুল আবেদীন।

এ সময় আরো উপস্থিত ছিলেন উপ-পুলিশ কমিশনার (কাশিয়াডাঙ্গা ক্রাইম ডিভিশন) মোহাম্মদ তারিকুল ইসলাম, এসি (সদর) মোঃ হাবিবুর রহমান, এসি (কাশিয়াডাঙ্গা) উৎপল কুমার চৌধুরীসহ অত্র এলাকার বিভিন্ন মসজিদের ইমাম, খতিব ও মুয়াজ্জিন এং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও মাদ্রসার শিক্ষকবৃন্দ। আলোচনা সভায় সমাজ থেকে মাদক ও জঙ্গীবাদ কিভাবে প্রতিহত করা যায় সে বিষয়ে বক্তরা বক্তব্য প্রদান করেন।

পুলিশ কমিশনার তার বক্তব্যে বলেন উন্নয়নের অগ্রযাত্রা এগিয়ে চলছে আমাদের দেশ কিন্তু মাদক ও জঙ্গীবাদ উন্নয়নের পথে উন্নতম বড় বাধা। জনবান্ধব ও আধুনিক পুলিশিং এর লক্ষ্য নিয়ে বর্তমানে আরএমপি’র কার্যক্রম পরিচালিত হচ্ছে। মাদক ও জঙ্গীবাদের বিরুদ্ধে আরএমপি’র কঠোর অবস্থান রয়েছে। এছাড়া তিনি উপস্থিত ব্যক্তিদের গুরুত্বপূর্ণ তথ্য দিয়ে আরএমপিকে সহযোগিতা করার আহ্বান জনান।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.