লিফলেট ও বইসহ শিবগঞ্জ থেকে জেএমবির ৫ সদস্য গ্রেফতার

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: লিফলেট ও বইসহ জামায়াতুল মোজাহিদীন বাংলাদেশ (জেএমবি) এর ০৫ জন সক্রিয় সদস্য গ্রেফতার করা হয়েছে।

বুধবার রাত ১ টার দিকে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন চাকলা এলাকায় অভিযান পরিচালনা করে উগ্রবাদী বই, লিফলেট ও অন্যান্য আলামতসহ সরকার কর্তৃক নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন জামায়াতুল মোজাহিদীন বাংলাদেশ (জেএমবি) এর ৫ জন সক্রিয় সদস্যকে করা হয়।

র‌্যাব ৫ রাজশাহী জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনায় সরকার কর্তৃক নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন জামায়াতুল মোজাহিদীন বাংলাদেশ (জেএমবি) এর কতিপয় সদস্য চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন চাকলা এলাকায় জেএমবি এর কার্যকলাপ জোরদার ও নাশকতার পরিকল্পনাসহ গোপন বৈঠকে মিলিত হচ্ছে।

চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন চাকলা এলাকায় বেশ কয়েকজন জামায়াতুল মোজাহিদীন বাংলাদেশ (জেএমবি) এর সদস্য রাষ্ট্রের বিরুদ্ধে নাশকতামূলক কর্মকান্ড পরিকল্পনা ও গোপন বৈঠকরত অবস্থায় জেএমবি এর সদস্য মর্জেম হোসেন @ মোয়াজ্জেম (৩২ রবিউল ইসলাম (৩৫) সেলিম রেজা (৩৭), মাহিদুর রহমান (৫২) ফাহাদ হোসেনকে (২৯) গ্রেফতার করা হয়। তবে বাকীরা অন্ধকারে পালিয়ে যায়।

ঘটনাস্থল হতে উগ্রবাদী বই, লিফলেট ও অন্যান্য আলামত উদ্ধার করা হয়। তারা চাঁপাইনবাবগঞ্জ এলাকায় জেএমবি এর কার্যক্রম সুসংহত ও শক্তিশালী করার পরিকল্পনা করছিল। উপরোক্ত ঘটনা সংক্রান্তে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে বলে জনান র‌্যাব।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *