বীর মুক্তিযোদ্ধা মাজেদুল হকের জানাযায় উপস্থিত ছিলেন রাসিক মেয়র লিটন ও ডাবলু সরকার

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীর ৪ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ সভাপতি এনামুল হক, নগর ছাত্রলীগের উপ-ছাত্রী বিষয়ক সম্পাদিকা শান্তা খাতুন ও সদস্য রুকাইয়া আফরোজ ঝরার পিতা বীর মুক্তিযোদ্ধা মাজেদুল হক ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাহে রাজিউন)।

মুক্তিযোদ্ধা মাজেদুল হকের জানাযার নামাজ রবিবার বাদ এশা পুলিশ লাইন মাঠ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। জানাযা শেষে মহিষবাথান গোরস্থানে দাফন কাজ সম্পন্ন করা হয়েছে।

জানাযার নামাজে উপস্থিত ছিলেন, আ’লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য, রাজশাহী মহানগর আ’লীগ সভাপতি ও রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন ও রাজশাহী মহানগর আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার, রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার, নগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জেডু সরকারসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এদিকে, বীর মুক্তিযোদ্ধা মাজেদুল হকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন আ’লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য, রাজশাহী মহানগর আ’লীগ সভাপতি ও রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন ও রাজশাহী মহানগর আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার।

এছাড়াও শোক প্রকাশ করেছেন রাজশাহী মহানগর ছাত্রলীগ সভাপতি রকি কুমার ঘোষ ও সাধারণ সম্পাদক মাহমুদ হাসান রাজিব এবং দপ্তর সম্পাদক ফজলে রাব্বিসহ আ’লীগ-ছাত্রলীগ নেত্রীবৃন্দ।

এক শোক বার্তায় নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন। সেই সাথে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *