রুয়েটে চতুর্থ যান্ত্রিক, শিল্প ও পদার্থ প্রকৌশল বিষয়ক আর্ন্তজাতিক কনফারেন্স শুরু

রাজশাহী লীড শিক্ষা

স্টাফ রিপোর্টার: রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের যন্ত্রকৌশল অনুষদের আয়োজনে ৩ দিনব্যাপী “4th International Conference Mechanical, Industrial and Materials Engineering 2019 (ICMIME 2019) ” শুরু হয়েছে।

আজ মঙ্গলবার থেকে এই আর্ন্তজাতিক কনফারেন্স শুরু হয়। চলবে আগামী বৃহস্পতিবার (১৯ ডিসেম্বব) পর্যন্ত।

অনুষ্ঠানে প্রধান হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের অন্যতম সদস্য প্রফেসর ড. মোহাম্মদ আলমগীর হোসেন।

কনফারেন্সের প্রধান পৃষ্ঠপোষক হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ রফিকুল ইসলাম সেখ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন NIT, India এর পরিচালক প্রফেসর অনুপম বাসু, যন্ত্রকৌশল অনুষদের ডীন প্রফেসর ড. মোঃ মোশাররফ হোসেন।

Conference Chair হিসেবে উপস্থিত ছিলেন জিইসি বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. মোঃ শামীমুর রহমান ও Conference Secretary হিসেবে উপস্থিত ছিলেন যন্ত্রকৌশল বিভাগ প্রফেসর ড. মোঃ ইমদাদুল হক।

আরো উপস্থিত ছিলেন অত্র বিশ্ববিদ্যালয়ের রেজিষ্ট্রার (ভারপ্রাপ্ত) সেলিম হোসেন সহ বিভিন্ন অনুষদের ডীনবৃন্দ, বিভাগীয় প্রধানবৃন্দ, পরিচালকবৃন্দ এবং শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ প্রমুখ।

আয়োজিত ৩ দিনব্যাপী এই আর্ন্তজাতিক কনফারেন্সে দেশী-বিদেশী বিভিন্ন গবেষক গবেষণাপত্র উপস্থাপন করবেন ও অভিজ্ঞতার আদান-প্রদান হবে।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *