বাগমারায় “খতেজান বেগম আলোকিত প্রতিবন্ধী স্কুল”র উদ্যোগে শীত বস্ত্র বিতরন

রাজশাহী লীড

বাগমারা প্রতিনিধি : রাজশাহীর বাগমারায় জেকে বসছে শীত। এই হাড় কাপানো কনকনে শীতে অসহায় হয়ে পড়েছে সাধারণ মানুষ জনজীবন।এ শীত নিবারণের সামর্থ নেই অনেকেরই। সেই সকল গরীব দুস্থ, অসহায়, সাধারণ মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করেছেন সূর্যমূখী মহিলা সমাজ কল্যান সমিতি কতৃক পরিচালিত “খতেজান বেগম আলোকিত প্রতিবন্ধী স্কুল।

বুধবার সকালে উপজেলা গোবিন্দপাড়া ইউনিয়নের চাঁইসারা প্রতিবন্ধী স্কুল চত্তরে শীত বস্ত্র বিতরন এবং শিক্ষার্থী ও অভিভাবকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। বাগমারা উপজেলা নির্বাহী অফিসার জনাব শরিফ আহম্মেদের প্রতিনিধি গোবিন্দপাড়া ইউপি চেয়ারম্যান বিজন সরকারের সভাপতিত্বে ও ইউপি সদস্য আজাহার আলী আজা’র সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে

প্রধান অতিথি ছিলেন রাজশাহী জেলা মহিলা আ’লীগের সাধারন সম্পাদিকা এ্যাডঃ নাসরিন আক্তার মিতা।

বিশেষ অতিথি ছিলেন গোবিন্দপাড়া ইউনিয়ন আ’লীগের সভাপতি আক্তারুজ্জামান বুলবুল,সহ-সভাপতি আশরাফুল ইসলাম বাবু,আ’লীগ নেতা আশরাফুল ইসলাম,আবজাল হোসেন,সাহেব আলী, চাঁইসারা সরঃপ্রাঃবিঃ প্রধান শিক্ষক ইউনুস আলী,সূর্যমূখী সমাজ কল্যান সমিতি ও খতেজান বেগম আলোকিত প্রতিবন্ধী স্কুলের সভাপতি খতেজান বেগম,প্রতিষ্ঠানেরর উপ-পরিচালক সাইফুল ইসলাম,,উক্ত প্রতিষ্ঠানের প্রধান শিক্ষিকা সেলিনা খাতুন,সহঃ শিক্ষক আজিজুর রহমান,দানিচ পারভীন, মমতাজ উদ্দিন,সাবানা খাতুন,আবজাল হোসেন, প্রমুখ।

এসময় উপজেলার বিভিন্ন এলাকার ২০০ অধিক শিশুসহ নারী-পুরুষের মাঝে সূর্যমূখী সমাজ কল্যান সমিতি ও খতেজান বেগম আলোকিত প্রতিবন্ধী স্কুলের পক্ষ থেকে এ শীত বস্ত্র বিতরণ করা হয়েছে।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *