পবার দামকুড়া ইউনিয়নে শফিকুল হক মিলনের গণসংযোগ

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনে বিএনপির প্রার্থী এ্যাডভোকেট শফিকুল হক মিলন পবার দামকুড়া ইউনিয়নে গণসংযোগ করেছেন। আজ বৃহস্পতিবার সকাল ৮টা থেকে দিনব্যাপি তিনি নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে অত্র ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের গ্রাম, পাড়া, ও বাজার এলাকায় যান এবং ধানের শীষের জন্য ভোট প্রার্থনা করেন।

এসময় মিলন বলেন, পবা-মোহনপুরে সরকার দলীয় সংসদ সদস্য এই সংসদীয় আসনে কোন প্রকার উন্নয়ন করেনি। সমস্ত প্রকল্পের টাকা তিনি আত্মস্বাৎ করেছেন। সমস্ত এলাকার রাস্তাঘাট চলাচলের অযোগ্য। এক
কিলোমিটার রাস্তাও তিনি করেননি।

মিলন আরো বলেন, বেগম খালেদা জিয়ার মুক্তি এবং দেশকে রক্ষা করতে তিনি ধানের শীষের ভোট প্রার্থনা করেন। সেইসাথে তিনি নির্বাচিত হলে অত্র এলাকার সমস্যাগুলো চিহ্নিত করে অগ্রাধিকার ভিত্তিতে কার্যক্রম পরিচালনা করা হবে প্রতিশ্রুতি ব্যক্ত করেন তিনি।

গণসংযোগে নগরীর ১নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি শহীদ আলম, সাধারণ সম্পাদক শামীম রেজা, দামকুড়া ইউপি বিএনপি’র সভাপতি এনামুল হক কনক, সাধারণ সম্পাদক নওশাদ আলী মেম্বর, সাংগঠনিক সম্পাদক হান্নান মেম্বর, সিনিয়র সহ-সভাপতি আব্দুল শরীফ, সহ-সভাপতি আব্দুল্লাহিল বাকী, জমির উদ্দিন, ৯নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি জমির উদ্দিন, ৭নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি আজিমুদ্দিন, ১নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি এন্তাজ আলী, ৫নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি আনারুল ইসলাম, মহানগর যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিন বাবলু, হাফিজুর রহমান আপেল, দামকুড়া ইউপি যুবদলের আহবায়ক সোহেল রানা, যুবনেতা ববি, বাবু ও ইনসানসহ অত্র ইউনিয়ন বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী, সমর্থক ও সাধারণ ভোটাররা উপস্থিত ছিলেন।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *