সাংবাদিক পান্নুর উপর হামলা ও পুলিশি নির্যাতনের প্রতিবাদে নাটোরে মানববন্ধন

গণমাধ্যম রাজশাহী লীড

নাটোর প্রতিনিধি: একাত্তর টিভির খুলনা ব্যুরো প্রধান রকিব উদ্দিন পান্নুর উপর ওয়াসার ঠিকাদারদের হামলা ও পুলিশি নির্যাতনের প্রতিবাদে নাটোরে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

নাটোরের ইউনাইটেড প্রেসক্লাবের আয়োজনে সোমবার সকালে প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

এসময় মানববন্ধনে বক্তব্য দেন, ইউনাইটেড প্রেসক্লাবের সভাপতি ও সিনিয়র সাংবাদিক নবিউর রহমান পিপলু, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও একাত্তর টিভির সাংবাদিক বুলবুল আহমেদ, এনটিভির স্টাফ করেসপনডেন্ট হালিম খান, সময় টিভির নাটোর প্রতিনিধি আল মামুন, বৈশাখী টিভির নাটোর প্রতিনিধি ইসাহাক আলী, বাংলা টিভির সাংবাদিক মেহেদি হাসান, দি এশিয়ান এজের সাংবাদিক নাইমুর রহমান, দৈনিক আমার সংবাদের সাংবাদিক আব্দুল মজিদ, সিংড়া উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও একাত্তর টিভির সিংড়া প্রতিনিধি সাইফুল ইসলাম, একাত্তর টিভির নলডাঙ্গা প্রতিনিধি রানা আহমেদ, বাগাতিপাড়া প্রতিনিধি মিজানুর রহমান মিজান সহ সাংবাদিকরা।

এসময় বক্তারা বলেন, সাংবাদিক রকিব উদ্দিন পান্নু কে হাতকড়া পড়ানো মানে, সারা দেশের সাংবাদিকদের অপমান, অপদস্ত করা হয়েছে। অতি উৎসাহী পুলিশ সদস্যরা তাকে নির্যাতন করেছে। গণমাধ্যম কর্মীরা আজ সাধারণ মানুষের কথা বলতে গিয়ে নির্যাতনের শিকার হচ্ছে।

অবিলম্বে ঠিকাদারী প্রতিষ্ঠান এবং অতি উৎসাহী পুলিশ সদস্যের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য জোর দাবী জানানো হয়।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *